আলীগ অবৈধ ক্ষমতা দীর্ঘায়িত করতে গুম খুন হত্যার পথ বেছে নিয়েছে — মোহাম্মদ শাহজাহান

আপডেট: সেপ্টেম্বর ২, ২০২২
0

আজাদ ভূঁইয়া, স্টাফ রিপোর্টার :

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেদ সংসদ সদস্য আলহাজ্জ মোহাম্মদ শাহজাহান বলেন, আলীগ তাদের অবৈধ ক্ষমতাকে দীর্ঘায়িত করার জন্য জন্য গুম খুন হত্যার পথ বেচে নিয়েছে। রাজনীতির মাঠে জয় পরাজয় হবে, কেউ কাউকে ক্ষমতা ছেড়ে দিবে না। তাই বলে ক্ষমতায় টিকে থাকার জন্য গুম খুন হত্যা এটি জাতির জন্য মঙ্গলের নয়। ঐতিহ্য সাফল্য সংগ্রাম ও অগ্রগতি দলের ৪৪তম প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে নোয়াখালী জেলা বিএনপির আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ শাহজাহান আরও বলেন, সামনে দেশের মধ্যে যে দুর্ভিক্ষ আসতেছে, সেই দুর্ভিক্ষ ঐক্যবদ্ধভাবে রাজপথে মোকাবেলা করতে হবে। সে লক্ষ্য বাস্তবায়নে দলের সকল পর্যায়ের নেতাকর্মী সমর্থকদের ঐক্য থাকারও আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার বিকালে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় নিবার্হী কমিটির সদস্য গোলাম হায়দার বিএসসির সভাপতিত্বে সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রহমানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, সূবনচর উপজেলা বিএনপি সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য এডভোকেট এবিএম জাকারিয়া, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নোয়াখালী জেলা শাখার সভাপতি এডভোকেট বিইউএম কামরুল ইসলাম, সাধারন সম্পাদক এডভোকেট খুরশিদ আালম, বিএনপি নেতা গিয়াস উদ্দিন সেলিম, জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজীম সুমন, জেলা সেচ্চাসেবক দল সভাপতি সাবের আহমদ, জেলা ছাত্রদল সভাপতি আজগর উদ্দিন দুখু, এছাড়া বিএনপি যুবদল ছাত্রদল কৃষকদল সেচ্চাসেবকদল সহ দলের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলন।