আলীনগর ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর পিতাকে নিয়ে কটুক্তি প্রতিবাদে সাংবাদিকদের সাথে মতবিনিময়

আপডেট: ডিসেম্বর ২১, ২০২১
0

সংসদ সদস্য, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ’র হস্থক্ষেপ কামনা

বিয়ানীবাজার থেকে ফিরে এসে: বিয়ানীবাজারের আলীনগর ইউপি চেয়ারম্যান ও আসন্ন নির্বাচনে ঘোড়া মার্কার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মামুনুর রশীদ মামুন তার পিতার বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় নিজের মাকে নিয়ে উপস্থিত হন। সভায় গত রবিবার সন্ধ্যায় আলীনগরস্থ টিকরপাড়ায় নিজ নির্বাচনী কার্যালয়ে তিনি আবেগঘন ভাষায় উপজেলা চেয়ারম্যানের বক্তব্যে প্রত্যাখান করেন।

এসময় তিনি বলেন, এই জনপদের সংসদ সদস্য, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ সুষ্ঠু নির্বাচনে সবধরণের পদক্ষেপ গ্রহণ করবেন। বিয়ানীবাজার উপজেলা ও থানা প্রশাসন নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠান করতে কাজ করছে। তবে ক্ষমতাসীন দল অর্থাৎ নৌকা প্রতীকের প্রার্থীর অনুসারীরা ঘোড়া মার্কার কর্মী-সমর্থকদের হয়রানী করছেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী যদি তাঁর পিতা হত্যার দু:খ ভুলতে না পেরে এখনো বঙ্গবন্ধুর কথা মনে করে কাঁদেন, তাহলে আমি কাঁদতে অসুবিধা কি? তিনি নিজ কর্মী-সমর্থকদের ধৈর্য ধরতে অনুরােধ করেন এবং এ ধরণের অপপ্রচার কটুক্তির বিচার মহান সৃষ্টিকর্তার উপর ছেড়ে দেন। তিনি উপজেলা চেয়ারম্যানের কাছ থেকে এমন আচরণ আশা করেননি বলে উল্লেখ করেন।

সভায় তিনি পিতা খুনের পর রক্তাক্ত মরদেহের ছবি উত্তোলন করে সাধারণ মানুষের উদ্দেশ্যে প্রদর্শণ করেন। তার পিতা প্রয়াত হারুনুর রশীদ মুক্তিযুদ্ধের সংগঠক এবং উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাবেক সভাপতি ছিলেন বলেও তিনি জানান। চেয়ারম্যান প্রার্থী মামুনুর রশীদ বলেন, আলীনগরের শান্তিপ্রিয় মাঠিকে যারা অশান্ত করছেন তাদের বিচার জনগণ করবেন বলেও জানান তিনি।

এ সময় তার পিতা সাবেক চেয়ারম্যান হারুনুর রশীদকে হত্যার বিশদ বর্ণনা দিয়ে নিজের ঘোড়া প্রতীকে ভোট চান।
২ অঃঃধপযসবহঃং