আড়াইহাজারে হাসপাতালে নবজাতক রেখে বাবা মায়ের পলায়ন

আপডেট: নভেম্বর ২৮, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নবজাতক শিশুকে রেখে পালিয়ে গেছেন তার বাবা মা পরিচয় দানকারী নারী ও পুরুষ। রবিবার (২৮ নভেম্বর) সকালে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে এই ঘটনা ঘটে।

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আশরাফুল আমীন জানান, রবিবার সকালে চিকিৎসা করানোর কথা বলে নবজাতক মেয়ে শিশিুটিকে হাসপাতালে নিয়ে আসেন এক দম্পতি। তাদের নাম পরিচয় জানার আগেই শিশুটিকে হাসপাতালের লেবার রুমে রেখে কৌশলে পালিয়ে যায় ওই দম্পতি। অনেক চেষ্টা করেও তাদের কোন হদিস পাওয়া যাচ্ছে না। এ দিকে শিশুটিকে দত্তক নিতে অনেকে আগ্রহ প্রকার করেছেন। কিন্তু শিশুটির মা বাবার পরিচয় জানার জন্য চেষ্টা অব্যাহত রেখেছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

হাসপাতালের ওয়ার্ড ইনচার্জ ফরিদা ইয়াসমিন জানান, সকাল থেকে বিকাল পর্যন্ত নবজাতকটি আমাদেও রুমে রেখেছি। পরে শিশুটি একজন আয়ার নিকট রাখতে দেওয়া হয়েছে।
আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান জানান, শিশুটি কোথায় রাখবে তার জন্য সমাজ সেবা অফিসে যোগাযোগ করতে বলা হয়েছে। যারা হাসপাতালে নিয়ে আসছিল তারা আসলেই নবজাতকটির বাবা-মা কিনা তা জানার জন্য চেস্টা চলছে।
এদিকে নবজাতকটি দেখতে কৌতুহলিদের ভিড় দেখা গেছে। আর সাধারণ মানুষ বলাবলি করছে কে জানি শিশুটির কি বাপ।

এম আর কামাল
নারায়ণগঞ্জ
তারিখ ঃ ২৮-১১-২০২১