আড়াইহাজার বিপ্লব ও সংহতি দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত

আপডেট: নভেম্বর ৭, ২০২১
0

এম আর কামাল, স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা সদর আশিক সুপার মার্কেটে ঐতিহাসিক বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে থানা বিএনপির উদ্যোগে রবিবার (৭ নভেম্বর) বেলা ৩টায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন, জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পারভিন আক্তার।

বিশেষ অতিথি ছিলেন, জেলা বিএনপির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও সাবেক বিআরডিবি চেয়ারম্যান আনোয়ার হোসেন অনু। সভাপতিত্ব করেন, আড়াইহাজার থানা বিএনপি সহ ষভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শহিদুল্লাহ মিয়া।

পারভীন আক্তার বলেন, স্বৈরাচার আওয়ামিলীগ হাসিনা সরকারের পতনের বিকল্প নাই। এই সরকার মানুষের ভাতের অধিকার, ভোটের অধিকার কেড়ে নিয়েছে এবং বিচার ও আইনের শাসন নেই। তিনি আহ্বান জানান অবৈধ হাসিনা সরকার কে উৎখাত করার জন্য নেতা কর্মীরা যেই কোনো সময় প্রস্তত থাকেন। সভায় আরো উপস্থিত ছিলেন, আমির হোসেন মেম্বার, বীর মুক্তিযোদ্ধা গোলজার হোসেন ওরফে আলাবক্স, সেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক রিয়াজুল ইসলাম খোকন, হামিদুল্লাহ, তাঁতী দলের জেলা সাংগঠনিক সম্পাদক, থানা মহিলা দলের সাধারণ সম্পাদক পিয়ারা বেগম, ওলামা দলের নারায়ণগঞ্জ জেলার প্রচার সম্পাদক মাসুম বিল্লাহ, পৌর মহিলা দলের সাধারণ সম্পাদক মাসুমা বেগম, ছাত্রদল নেতা খোরশেদ আলম প্রমুখ। সঞ্চালনায় ছিলেন সাবেক জেলা বিএনপির সদস্য ও সাবেক সভাপতি আড়াইহাজার উপজেলা যুবদল সভাপতি মোঃ আলী আজগর।