ইউএস বাংলা এয়ারলাইনস-এর সাথে পেমেন্ট গেটওয়ে চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক

আপডেট: ডিসেম্বর ২০, ২০২২
0

ঢাকা, সোমবার, ১৯ ডিসেম্বর ২০২২:

অনলাইনে এয়ারলাইনস টিকিট বিক্রয়ের জন্য পেমেন্ট গেটওয়ে সেবা প্রদান করতে, দেশের বৃহত্তম বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইনস লিমিটেড-এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক।

এই চুক্তিরঅধীনে, ইউএস-বাংলা এয়ারলাইনস এখন তাদের অফিসিয়াল ওয়েবসাইট (https://usbair.com/) এবং মোবাইল অ্যাপ-এর মাধ্যমে ভিসা ও মাস্টারকার্ড ব্যবহারকারী ভ্রমণকারীদের কাছ থেকে টিকিট কেনার পেমেন্ট গ্রহণ করতে পারবে।

এইপার্টনারশিপেরমাধ্যমেব্র্যাকব্যাংক-এরঅনলাইনমার্চেন্টসার্ভিসপোর্টালব্যবহারকরে, ভিসা ও মাস্টারকার্ড-এর মাধ্যমেকেনাটিকিটফেরত/বাতিলকরারঅনুরোধদ্রুতপ্রসেসকরতেপারবেইউএস-বাংলা এয়ারলাইনস।

১৪ ডিসেম্বর২০২২ ঢাকায় ব্র্যাক ব্যাংক-এর প্রধান কার্যালয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ব্র্যাক ব্যাংক-এর হেড অব রিটেইল ব্যাংকিং মোঃ মাহীয়ুল ইসলাম এবং ইউএস-বাংলা এয়ারলাইন্স-এর হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস মোঃ শফিকুল ইসলাম।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে উপস্থিত ছিলেনব্র্যাক ব্যাংক-এর হেড অব কার্ডস জোয়ার্দার তানভীর ফয়সাল, হেড অব প্রিমিয়াম ব্যাংকিংআবু সায়েম আনসারী, সিনিয়র ম্যানেজার, মার্চেন্ট অ্যাক্যুয়ারিংমানস বনিক, হেড অব অ্যালায়েন্স, মার্চেন্ট অ্যাকোয়্যারিং আশরাফুল আলমএবং ম্যানেজার, ই-কমার্স মার্চেন্ট অ্যাকোয়্যারিংমোঃ রায়হানুল কবির, এবং ইউএস-বাংলা এয়ারলাইন্স-এরপ্রোজেক্ট ম্যানেজার – এয়ারলাইন আইটি সিস্টেমসএ এফ এম ইমরানুল হক।

এখন থেকে ব্র্যাক ব্যাংক দেশের সবচেয়ে বড় এয়ারলাইনস-এর জন্য উন্নত সার্ভিস পেমেন্ট গেটওয়ে সেবা প্রদান করবে।