ইউপিডিএফ গণতান্ত্রিক এর আয়োজনে খাগড়াছড়িতে গুণীজন সংবর্ধনা

আপডেট: এপ্রিল ১১, ২০২৩
0

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়িতে গুণীজন সংবর্ধনা দিয়েছে ইউপিডিএফ গণতান্ত্রিক। সংগঠনটির উদ্যোগে মঙ্গলবার (১১ এপ্রিল ২০২৩) সকাল ১০টায় জেলা শহরের পানখাইয়া পাড়াস্থ প্লেংসা রেষ্টুরেন্টে গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে জনপ্রতিনিধিসহ সুশীল সমাজের নেতৃবৃন্দরা অংশ নেয়।

ইউপিডিএফ গণতান্ত্রিক এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মিটন চাকমার সভাপতিত্বে এতে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অমর চাকমার সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কেন্দ্রীয় তথ্য ও প্রচার সম্পাদক বরুণ চাকমা। “বৈসু-সংগ্রাই-বিঝু (বৈসাবি)-১৪২৯ বঙ্গাব্দ,বয়ে আনুক সকলের জীবনে সুখ,শান্তি ও সমৃদ্ধি” স্লোগানে বৈসাবি উপলক্ষে এই গুণীজন সংবর্ধনার আয়োজন করে।

আঞ্চলিক সংগঠনের উদ্যোগে গুণীজনদের সংবর্ধনার এ ধরনের প্রথম জানিয়ে বক্তবরা বলেন, গুণীজনদের সম্মান করতে না জানলে যেমন গুণীজনের জম্ম হবে না। তেমনি সামাজিক দায়বদ্ধতা এবং পার্বত্য চট্টগ্রামকে এগিয়ে নিতে হলে পারস্পারিক সু-সম্পর্কের বিকল্প নেই বলেও মনে করেন আয়োজকরা।

আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন,খাগড়াছড়ির কমলছড়ি সুনীল চাকমা,পেড়াছড়া তপন বিকাশ ত্রিপুরা, ভাইবোনছড়া ইউপি চেয়ারম্যান সুুজন চাকমা, পানছড়ি টিএনটির যুগান্তর চাকমা, খাগড়াছড়ি সদরের অনন্ত মাষ্টার পাড়ার প্রিয়কুমার চাকমা,পানছড়ি উপজেলার প্যানেল চেয়ারম্যান চন্দ্রদেব চাকমা প্রমূখ।

অনুষ্ঠানে পানছড়ি,দীঘিনালা, খাগড়াছড়ি সদরের বর্তমান ও সাবেক চেয়ারম্যান, কার্বারী ও গন্যমান্য উপস্থিত ব্যক্তিবর্গরা এ ধরনের উদ্যোগের জন্য ইউপিডিএফ (গনতান্ত্রিক)’কে সাধুবাদ জানিয়ে ধন্যবাদ জানান।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি

তারিখ: ১১-০৪-২০২৩