ইসরাইল-কাস্মীরি দখলদারদের মতো র্যাব-পুলিশ বিএনপির ওপর নির্যাতন করছে : নিরব-টুকু

আপডেট: ফেব্রুয়ারি ৮, ২০২২
0

পল্টনে ছাত্রদলের মিছিলে গুলি, বিএনপি অফিস অবেরোধ ও যুবদল নেতাদের গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু এক বিবৃতিতে গতকাল নয়াপল্টনে ছাত্রদলের মিছিলে পুলিশ কর্তৃক গুলিবর্ষণ, অসংখ্য নেতাকর্মী সহ যুবদলের সাবেক সহসভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু, যুবদল রাজবাড়ি জেলা শাখার আহবায়ক খায়রুল আনাম বকুল, যুবদল নারায়ণগঞ্জ মহানগর শাখার সদস্য সচিব মনিরুল ইসলাম সজল ও সাবেক কেন্দ্রীয় সদস্য সাদেকুর রহমান সাদেক সহ বিশজন নিরাপরাধ নেতাকর্মীদের এই করোনা কালে গ্রেফতার ও নির্যাতন করে জেলে পাঠানো এবং মধ্যরাত পর্যন্ত বিএনপি অফিস অবরুদ্ধ করে দলীয় কার্যালয়ে অবস্থান করা নেতাকর্মীদের মানসিক নির্যাতন এবং তাদের জন্য প্রেরিত খাদ্যদ্রব্য প্রদানে বাধাদান সহ নানা পুলিশী অপকর্মের তীব্র নিন্দা ও প্রতিবাদ করেছেন।

নেতৃদ্বয় অত্যন্ত ক্ষোভের সাথে বলেন, নিশীরাতে ভোট ডাকাতির মাধ্যমে অবৈধভাবে ক্ষমতা দখলকারী দূর্ণীতিবাজ স্বৈরশাসক গণতান্ত্রিক কোন কর্মকান্ড সহ্য করতে পারেনা। দেশপ্রেমিক জনগোষ্ঠির কোন জমায়েত দেখলে, কোন মিছিল দেখলেই ইসরাইল বা কাস্মিরী স্বাধীনতাকামী জনতার উপর যেমন ইসরাইল, ভারতীয় বাহিনী নির্মম গুলি চালায় তেমনী বর্তমান স্বৈরশাসকের অপকর্মের ঘৃণিত পাহাড়াদার পুলিশ ও র‌্যাব লেলিয়ে দিয়ে হামলা,মামলা,গুম, খুন, গ্রেফতার চালায়।

তারা আজ গণতান্ত্রীক একটি রাজনৈতিক দলের প্রধান কার্যালয় অবরুদ্ধ করে রাখে। যার পরিনামে আজ বিশে^র নানা দেশ তাদের নিষিদ্ধ করেছে কিন্তু এর পরের এদের বোধদয় হয় না। নীরব টুকু অবিলম্বে গ্রেফতারকৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি করেন এবং গতকালের মিছিলে যে সব পুলিশ গুলি চালিয়েছে তাদের অবিলম্বে বিচারের আওতায় আনার দাবি জানান।