ইসলামী ছাত্র মজলিসের নেতৃত্বে বিলাল-রায়হান

আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২২
0

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি হিসেবে বিলাল আহমদ চৌধুরী ও সেক্রেটারি জেনারেল হিসেবে মুহাম্মাদ রায়হান আলী নবনির্বাচিত হয়েছেন। সারাদেশের সদস্যদের দেওয়া প্রত্যক্ষ ভোটে ২০২২-২৩ সেশনের জন্য নির্বাচিত কেন্দ্রীয় সভাপতির নাম ঘোষণা করা হয়। শনিবার (১০ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় ইসলামী ছাত্র মজলিস।

সারাদেশের সদস্যদের দেওয়া প্রত্যক্ষ ভোটে ২০২২-২৩ সেশনের জন্য নির্বাচিত কেন্দ্রীয় সভাপতির নাম ঘোষণা করেন তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের প্রধান ও ছাত্র মজলিসের প্রাক্তন কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ মুনতাসির আলী। নির্বাচন কমিশনার হিসেবে কার্যক্রম পরিচালনা করেন সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. আবদুল জলিল ও প্রকৌশলী আবদুল হাফিজ খসরু। নবনির্বাচিত সভাপতিকে শপথ বাক্য পাঠ করান খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের।

২০ আগস্ট থেকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত সারাদেশের সদস্যদের ভোট গ্রহণ শেষে ১০ সেপ্টেম্বর শুক্রবার বেলা ১২টায় ‘কেন্দ্রীয় সভাপতি নির্বাচন- ২০২২ এর ফলাফল সব সদস্যদের উপস্থিতিতে ঘোষণা করা হয়। শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন সেমিনার হলে সম্মেলনের দ্বিতীয় দিনের সমাপনী অধিবেশন হয়। এতে সভাপতিত্ব করেন নবনির্বাচিত সভাপতি বিলাল আহমদ চৌধুরী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের মহাসচিব অধ্যাপক ড. আহমদ আবদুল কাদের।