ই-ক্যাব নির্বাচন: ‘অগ্রগামী’ প্যানেলে চট্টগ্রামের ব্যবসায়ীদের আস্থা প্রকাশ

আপডেট: মে ৩০, ২০২২
0

চতুর্থ ই-ক্যাব কার্য নির্বাহী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচনে দেশের ই-কমার্স খাতের অগ্রগামীতায় সংহতি প্রকাশ করেছেন চট্টগ্রামের ই-ক্যাব সদস্যরা। অভিজ্ঞ, নিবেদিত এবং নতুন শক্তির সমন্বয়ে গঠিত ‘অগ্রগামী’প্যানেলের প্রতি নিজেদের আস্থার কথা প্রকাশ করেছেন বন্দরনগরীর ই-কমার্স ব্যবসায়ীরা। তারা বলেছেন, করোনা ও করোনা পরবর্তী সময়ে যারা নিজেদের ব্যবসায়ের দিকে না তাকিয়ে সদস্যদের প্রতি গুরুত্ব দিয়েছেন তাদের হাতেই ই-ক্যাবের ভবিষ্যত হবে নিরাপদ। ফলে ঢাকায় ভোট অনুষ্ঠিত হলেও তারা দলবেধেই কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করবেন।

নগরীরর হোটেল দি পেনিনসুলাতে শনিবার অনুষ্ঠিত ই-ক্যাব মেম্বার্স আড্ডায় অংশ নিয়ে এমন অভিব্যক্তিই তুলে ধরেন সাধারণ ভোটাররা। আড্ডায় ভোটারদের মতামত, ব্যবসা সংক্রান্ত প্রতিবন্ধকতা, ও সুযোগ-সুবিধার দিকগুলো নিয়ে সদস্যদের সাথে আলোচনা করেন অগ্রগামী প্যানেলের সদস্যরা। আলাদা আলাদা ভাবে তাদের সঙ্গে আলাপ করেন শমী কায়সার, আব্দুল ওয়াহেদ তমাল, মোহাম্মাদ সাহাব উদ্দিন, নাসিমা আক্তার নিশা, আসিফ আহনাফ, আম্বারিন রেজা, মোহাম্মাদ সাইদুর রহমান, শাহরিয়ার হাসান এবং মোঃ রুহুল কুদ্দুস ছোটন।

আড্ডায় নতুন কমিটি গঠনের পর ই-ক্যাব স্ট্যান্ডিং কমিটিতে চট্টগ্রাম থেকে অগ্রাধিকার ভিত্তিতে একাধিক সদস্য অন্তর্ভূক্ত করা ছাড়াও বিভাগীয় পর্যায়ে ই-ক্যাবের কার্যক্রম জোরদার করার ঘোষনা দেন অগ্রগামী প্যানেলের দলনেতা শমী কায়সার।