ঈশ্বরগঞ্জে ৫ম শ্রেণীর স্কুলছাত্রী ধর্ষণ, ৫ দিন পর মামলার প্রস্তুতি

আপডেট: জুলাই ২৯, ২০২১
0

জেলা প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পঞ্চম শ্রেণির স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়ে অসুস্থ্য অবস্থায় হাসপাতালে ভর্তি থাকার পর ৫ দিন পেরিয়ে গেলেও প্রভাবশালীরা জিম্মি করে রাখায় পরিবারটি মামলা করতে পারছে না বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ধামাচাপা দিতে সালিশ দরবারের নামে দর কষাকষি করছে স্থানীয় জনপ্রতিনিধিদের কেউ কেউ।

পরিবার সূত্রে জানা যায়, উপজেলার মৃগালী গ্রামের ওই স্কুল ছাত্রী ২৫ জুলাই সন্ধ্যায় তার ছোট বোন বাড়িতে না থাকায় তাকে খোঁজতে বের হলে একই গ্রমের জয়নালের পুত্র শাহীন তার মুখেচাপা দিয়ে জোর পূর্বক ধরে নিয়ে যায়।

এ সময় শাহীন নামের অপর এক যুবকের সহায়তায় ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করে। এতে সে গুরুতর আহত হলে তাকে স্থানীয় ভাবে চিকিৎসা করায়। পরে তার অবস্থা অবনতি হলে ২৭ জুলাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে সে ওই মেডিকেল কলেজ হাসপাতালের গাইনী ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। প্রভাবশালীদের চাপের মুখে এতদিন মামলা করতে না পারলেও আজ সন্ধ্যায় থানা পুলিশের সহায়তায় মামলার প্রস্তুতি নিয়েছে তার পরিবার।

দেশজনতা ডট কমকে বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরগঞ্জ থানার ওসি আব্দুল কাদের মিয়া জানিয়েছেন, ভিকটিমের পরিবারের সদস্যরা আজ সন্ধ্যায় থানায় এসেছেন। এ ঘটনায় মামলা নেয়ার প্রস্তুতি শেষের দিকে জানিয়ে ওসি বলেন, মামলা নেয়ার পরপরই আসামীদের গ্রেফতারে অভিযান চালানো হবে।