উখিয়া ক্যাম্পের রোহিঙ্গা যুবক গাজীপুরে আটক

আপডেট: ডিসেম্বর ২০, ২০২১
0

গাজীপুর প্রতিনিধিঃ
গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী এলাকা থেকে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে মেট্রোপলিটন কোনাবাড়ী থানা পুলিশ।আটকৃতেরর নাম মোঃ রুবেল (২২)। সে কক্সবাজার উখিয়া ট্রানজিট ক্যাম্পের বাসিন্দা মৃত আব্দুর রহমানের ছেলে।

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, শনিবার রাতে মহানগরের কোনাবাড়ী নছের মার্কেট এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি আরো জানান,
আটককৃত রোহিঙ্গা রুবেলকে জনৈক ব্যাক্তি চাকরির প্রলোভন দেখিয়ে ক্যাম্প থেকে বাহিরে বের করে আনে। পরে রুবেলের কাছে থাকা পাঁচ হাজার টাকাসহ সকল জিনিসপত্র নিয়ে মারধোর করে চট্টগ্রাম থেকে ট্রেনে উঠিয়ে ছেড়ে দেয়। পরবর্তীতে রোহিঙ্গা রুবেল ট্রেন থেকে নেমে একদিন চট্টগ্রাম ছিলো। পথঘাট না চেনায় ফের ট্রেনে উঠে গত ১৭ ডিসেম্বর গাজীপুরের জয়দেবপুর রেল স্টেশনে এসে নামে। একপর্যায়ে সেখান থেকে ওই ট্রেন লাইন ধরে হাটঁতে হঁাটতে শনিবার রাতে গাজীপুর সিটি করপোরেশনের প্রতাপপুর কাতলাখালী নছের মার্কেট এলাকায় পৌঁছে। সেখানে স্থানীয়দের সন্দেহ হলে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় তার বাড়ী বারমা। পরে স্থানীয়রাও তাকে মারধোর করে আটক রেখে থানা পুলিশে খবর দেয়। পরে তাকে সেখান থেকে উদ্ধার করে থানা নিয়ে এসে জিজ্ঞাসাবাদ শেষে কক্সবাজার উখিয়া ট্রানজিট ক্যাম্পে যোগাযোগ করা হয়েছে। রুবেলকে পুন:রায় ওই রোহিঙ্গা ক্যাম্পে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর
১৯/১২/২০২১ইং