ঋণ পরিশোধ না করার অভিযোগে আদালতে যেতে হলো মা, বোন-সহ শিল্পা শেট্টিকে

আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২২
0

আর্থিক প্রতারণার অভিযোগে ফের শিরোনামে উঠে এলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। শিল্পা সহ তাঁর মা সুনন্দা শেট্টি, বোন শমিতা শেট্টির বিরুদ্ধে উঠল সময় মতো ঋণ পরিশোধ না করার অভিযোগ। এক গাড়ি-ব্যবসায়ীর অভিযোগের ভিত্তিতে তাঁদের তিন জনকে হাজিরার নির্দেশ দিল মুম্বইয়ের অন্ধেরির আদালত।

সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, পারহাদ ফিরোজ় আমরা নামের এক গাড়ি-ব্যবসায়ী মুম্বইয়ের জুহু থানায় অভিনেত্রী শিল্পা, তাঁর বোন শমিতা এবং মা সুনন্দা শেট্টির নামে আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের করেন। সেই গাড়ি-ব্যবসায়ীর অভিযোগ, ২০১৫ সালে শিল্পার বাবা সুরেন্দ্র শেট্টি তাঁর বাণিজ্যিক প্রতিষ্ঠানের জন্য ২১ লক্ষ টাকা ঋণ নেন।

সেই সময় তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন, ২০১৭ সালের মধ্যে এই ঋণ শোধ করবেন। বর্তমানে শিল্পার বাবা বেঁচে না থাকলেও সেই প্রতিষ্ঠানের অংশীদার শিল্পা সহ তাঁর মা এবং বোন। অভিনেত্রী এবং মা-বোন বর্তমানে সেই টাকা ফেরত দিতে অস্বীকার করছেন বলে দাবি ব্যবসায়ীর।

পারহাদ আমরার অভিযোগের ভিত্তিতেই ২৮ ফেব্রুয়ারি শিল্পা সহ তিন জনকে হাজিরার নির্দেশ দিয়েছে অন্ধেরির আদালত। যদিও এই তলব প্রসঙ্গে অভিনেত্রী এবং তাঁর পরিবারের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

প্রসঙ্গত, ২০২১ সালে শিল্পা শেট্টি তাঁর স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে পর্ণ-কাণ্ডে জড়িয়ে পড়ায় অভিনেত্রীর জীবনে বিতর্কের ঝড় উঠেছিল। নেটমাধ্যম সহ নানা মহলে কুমন্তব্যের স্বীকার হতে হয় শিল্পা এবং তাঁর পরিবারকে। বর্তমানে জামিনে মুক্ত রাজ কুন্দ্রা। পর্ণ-বিতর্ক এখন কিছুটা হলেও থেমেছে। এরই মধ্যে নতুন বিতর্কে জড়িয়ে পড়লেন অভিনেত্রী।