এই সরকারের অধীনে কোনো নির্বাচন নয় : মান্না

আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২১
0

একটি নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের দাবি জানিয়েছেন রাজনীতিবিদ ও সুশীল সমাজের প্রতিনিধিরা। আজ বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির (এনডিপি) ৩২তম প্রতিষ্ঠাবার্ষিক উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এই দাবি জানান বক্তারা।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। অন্যদের মধ্যে বক্তব্য দেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহীম, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর। দেশে গণতন্ত্র নেই অভিযোগ করে সুষ্ঠু নির্বাচনের দাবি করেন বক্তারা।

মাহমুদুর রহমান মান্না বলেন, ‘প্রধানমন্ত্রী বক্তৃতার সময় বলেছেন, তোমরা নির্বাচনের জন্য তৈরি হও। নির্বাচন কবে? উনি তারিখ বলেছেন? বলেননি। আড়াই বছর পরে নিয়ম মতো নির্বাচন হওয়ার কথা। এখন কেন নির্বাচনের কথা বললেন? তার মানে নির্বাচনের মূলা ঝুলাতে চান। আপনারা বলেন নির্বাচন চাই, এখনই চাই, কিন্তু তোমার সাথে নির্বাচন না, তুমি যাও। এই সরকারের অধীনে কোনো নির্বাচন নয়। সমস্ত রাজনৈতিক দলকে এই ব্যাপারে একমত হতে হবে।’