একটি মহল জাতির ঐক্য বিনষ্টের জন্য পায়তারা চালিয়ে যাচ্ছে—ড. মাওলানা সামিউল হক ফারুকী

আপডেট: অক্টোবর ২২, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃবাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ড. মাওলানা সামিউল হক ফারুকী বলেছেন, আজকে আমরা লক্ষ্য করছি একটি মহল জাতির ঐক্য কে বিনষ্ট করার জন্য পায়তারা চালিয়ে যাচ্ছে। সনাতনধর্মা লম্বীদের বিভিন্ন মন্দিরে ভাংচুর ও এদের বাড়িতে আগুন জালিয়ে ইসলাম পন্থী মানুষের উপর এর দায় চাপানের চেষ্টা করছে।

তিনি পরিস্কারভাবে বলেন ইসলামে এ ধরনের কাজ অত্যন্ত জগন্য ও ঘৃনিত। বিশ্ব মানবতার মুক্তির জন্য কোরআনুল কারীম নাযিল হয়েছে। কোরআনের বিধান ছাড়া বিশ্ব মানবতার মুক্তি ও শান্তি আশা করা যায় না।

তিনি শুক্রবার বাংলাদেশ জামায়াতে ইসলামী গাজীপুর জেলার আয়োজনে সীরাতুন্নবী ( সাঃ) এর এক ভারচুয়াল সন্মেলন প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। কেন্দ্রীয় মজলিসে শুরার অন্যতম সদস্য ও গাজীপুর জেলা জামায়াতের আমীর বিশিষ্ট শিক্ষা বিদ ডক্টর জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এবং কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য ও গাজীপুর জেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা সেফাউল হক এর পরিচালনায় সন্মেলন বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ড. মাওলানা খলিলুর রহমান মাদানি। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা ওলামা সম্পাদক মাওলানা সামছুল আলম ও জেলা শিক্ষা সম্পাদক মাষ্টার মোখলেসুর রহমান এবং মাহমুদুল হাসান।

ড. সামিউল হক ফারুকী বলেন আল্লাহর দেওয়া কোরআন মানুষের বাস্তবিক প্রয়োজনে সবখানে ছড়িয়ে দিতে হবে। তিনি বলেন আজ যারা পশু ও পাশবিকতা নিয়ে বেড়ে উঠেছে তাদের দিয়ে জাতির মুক্তি কোনো ভাবেই আশা করা যায় না বরং তারা এ বাংলাদেশ কে একটি জঞ্জালে পরিনত করবে।
তিনি দ্রব্যমূল্য কে মানুষের ক্রয় ক্ষমতার মধ্য নিয়ে আসার জন্য সরকারের প্রতি আহবান জানান। সভাপতির বক্তব্যে ড.জাহাঙ্গীর আলম বলেন আমাদের কে রাসূলের আদর্শে জীবন পরিচালনা করা ছাড়া আখেরাতে মুক্তির জন্য ভিন্ন কোনো পথ নেই।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর
২২/১০/২০২১ ইং