এক শব্দ বোমাবাজ সেপুদা নোয়াখালী আওয়ামী লীগকে ধ্বংস করে দিয়েছ – একরামুল করিম চৌধুরী এমপি

আপডেট: আগস্ট ১৫, ২০২৩
0


আজাদ ভুঁইয়া, নোয়াখালী :

নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী বলেন, পূর্বদিকের এক শব্দ বোমাবাজ সেপুদা নোয়াখালী আওয়ামী লীগকে ধ্বংস করে দিয়েছ। এই এক সেপুদা শেখ হাসিনার বিরুদ্ধেও বলে খালেদা জিয়ার বিরুদ্ধেও বলে ওবায়দুল কাদেরের বিরুদ্ধেও বলে। দেশের সকল কন্ট্রাক্টর এখন নাকি এই সেপুদার সাথে যোগাযোগ করতেছে শব্দ বোমা থেকে রক্ষা পাওয়ার জন্য। জেলার দক্ষিণ দিকের এক নেতা জেলা শহরে এসে বড় বড় কথা বলেন, অথচ তিনি আওয়ামী লীগের মিছিলে গাড়ি উঠিয়ে দিয়েছেন।

জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে শোক র‍্যালি পরবর্তী শোক সভায় প্রধান অতিথির বক্তব্য একরামুল করিম চৌধুরী এসব কথা বলেন।

একরামুল করিম চৌধুরী আরও বলেন,
আজকে মার্কেটে শোনা যায় নোয়াখালী আওয়ামী লীগের কর্ণধার নাকি বিএনপির এজেন্ডা বাস্তবায়নের জন্য চেষ্টা করছেন। ৪০ বছরে আপনি চেয়ারম্যান গিরি করতে হিন্দুদের উপর কি কি করেছেন সব আমাদের মুখস্থ। নোয়াখালী শহরে দুই টা ছয় তলা বাড়ি করেছেন, কিভাবে করেছেন কার জায়গায় করেছেন সব আমরা জানি। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর মৃত্যুর পর হিত্রো বিমান বন্দরে বঙ্গবন্ধুকে কে ফেরাউন এর সাথে কে তুলনা করেছেন? ২০০৮ সালের নির্বাচনে কোন গোষ্ঠী মেজর মান্নানের কূলা নিয়ে ঝাঁপিয়ে পড়েছেন।

মঙ্গলবার জেলা শহর মাইজদীতে এ কর্মসূচি পালন করা হয়। এদিকে নোয়াখালী জেলা আওয়ামী লীগ বেগমগঞ্জে উপজেলা আওয়ামী লীগ শোক দিবসে পৃথক ভাবে ব্যাপক কর্মসূচি পালন করে। অপরদিকে জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আতাউর রহমান ভুঁইয়া মানিকের নেতৃত্বে সেনবাগে বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে।

একরামের নেতৃত্বে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর মুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তার অনুসারী নেতাকর্মিরা।পরে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সামছুদ্দিনের সভাপতিত্বে বেলা ১১টায় শোক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখনে এমপি একরামুল করিম চৌধুরী। এর আগে তার অনুসারী নেতাকর্মি নিয়ে একরামুল করিম চৌধুরী জেলা শহরের প্রধান সড়কে শোক র‍্যালি করেন। এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি সাবাব চৌধুরী। এছাড়া সদর ও সুবর্ণচর উপজেলার বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান, আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মিরা কর্মসূচিতে অংশ গ্রহণ করেন।

শোক সভায় একরামুল করিম চৌধুরী বলেন, আওয়ামীলীগের কিছু নেতাকর্মি বিএনপির সাথে রাতের বেলা গোপনে আঁতাত করে নৌকার বিরুদ্বে ষড়যন্ত্র করছে। তিনি দলীয় নেতাকর্মিদের লক্ষ্য করে বলেন আপনারা সতর্ক থাকবেন। আমাদের দেশরত্ন প্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকাতে আজ আপনাদের দাম আছে। নচেৎ আপনাদের কোন মূল্য থাকবে না। আমেরিকা ও এখন শেখ হাসিনাকে সমর্থন দিচ্ছে। তিনি পুনরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য দলীয় নেতাকর্মিদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।