এবারের ঈদে আসছে সালমান খানের ‘রাধে তোমার মোস্ট ওয়ান্টেড ভাই ‘

আপডেট: এপ্রিল ২২, ২০২১
0

ঈদে সালমান খানের সিনেমা মুক্তি পাওয়ার ঐতিহ্যকে বাঁচিয়ে রেখে ১৩ মে আসছে ‘ রাধে তোমার মোস্ট ওয়ান্টেড ভাই ‘ । সিনেমা হলের পাশাপাশি একই দিনে ওটিটি প্ল্যাটফর্মে প্রকাশ করছেন সিনেমাটি। এছাড়াও, সিনেমাটি দর্শকদের জন্য বিভিন্ন ডিটিএইচ পরিষেবাতে দেখানো হবে, যার ফলে দর্শকদের তাদের পছন্দের যে কোনও প্ল্যাটফর্মে অ্যাকশনার দেখার সুযোগ দেওয়া হবে।

একই কথা বলতে গিয়ে সালমান খান ফিল্মসের মুখপাত্র একটি বিবৃতি প্রকাশ করেছেন যাতে লেখা ছিল, “বর্তমান মহামারী পরিস্থিতির সময় আমরা সকলে একত্রিত হয়ে সিনেমার জন্য বাইরের অফ বাক্সের বিষয়ে সমাধানের চিন্তা করি। সরকারের দেওয়া বিধি ও প্রোটোকলের সাথে সামঞ্জস্য রেখে আমরা যতটা সম্ভব প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দিয়ে থিয়েটার মালিকদের সমর্থন করব।

তবে, নির্দেশিকা এবং সুরক্ষা ব্যবস্থাগুলি বিবেচনা করে, আমাদের ফিল্মটি আমাদের দর্শকদের কাছে পৌঁছেছে তা নিশ্চিত করার জন্য আমাদেরও উপায়গুলি তৈরি করতে হবে। এই সময়গুলিতে শ্রোতাদের তাদের বাড়ির আরামের বিনোদনের পছন্দটিকে অস্বীকার করতে চাই না। ”

সালমান খানের পরের বহুল প্রতীক্ষিত ট্রেইলার, ‘রাধে: তোমার মোস্ট ওয়ান্টেড ভাই’ শেষ অবধি বাইরে এসে গেছে এবং এটিই সালমান খানের একটি ছবি এবং আরও অনেক কিছুর মাধ্যমে আপনি প্রত্যাশা করেছিলেন উচ্চ অক্টেন অ্যাকশন নাটক আপনার সমস্ত লকডাউন দুর্দশাগুলি সরিয়ে দেওয়ার বিষয়ে নিশ্চিত।

‘রাধে: আপনার মোস্ট ওয়ান্টেড ভাই’ এর আগে ২০২০ ঈদে প্রেক্ষাগৃহে হিট হওয়ার কথা ছিল। তবে করোনাভাইরাস মহামারীর কারণে এর প্রকাশের তারিখ পিছিয়ে দেওয়া হয়েছিল। গত বছর বিধিনিষেধ প্রত্যাহার হওয়ায় ২০২০ সালে ছবিটির শ্যুটিং শেষ করার পরে নির্মাতারা এই বছর ছবিটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। সালমান খানের পাশাপাশি রাধা আরও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দিশা পাটানি, রণদীপ হুদা ও জ্যাকি শ্রফ।