এবার ভোট ডাকাতির প্রস্তুতি নিলে জনগণ আপনাদের আঁস্তাকুড়ে নিক্ষেপ করবে — হাসান উদ্দিন সরকার

আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসান উদ্দিন সরকার বলেছেন,প্রধানমন্ত্রী নির্বাচনের প্রস্তুতি নিতে বলেছেন। আমরা সব সময়ই নির্বাচনের জন্য প্রস্তুত আছি। কিন্তু আপনারা নির্বাচনের কথা বলে আবারো ভোট ডাকাতির প্রস্তুতি নিলে জনগণ এবার আপনাদের অঁাস্তাকুড়ে নিক্ষেপ করবে।

আমাদেরকে নির্বাচনের প্রস্তুতি নিতে বলবেন, আবার মিটিং মিছিল করতে হলে আপনাদের অনুমতি নিয়ে করতে হবে। বিনা বাধায় আমাদেরকে খোলা মাঠে মিটিং করতে দেন, জনগণ যদি আমাদের মিটিংয়ে না আসে তাহলে আমাদের কোন দুঃখ ও আফসোস নেই।

শনিবার গাজীপুর শহরের রাজবাড়ি রোডস্থ দলীয় কার্যালয় প্রাঙ্গনে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,ইসলাম বিরোধী শক্তির সাথে আমাদের সম্পর্ক থাকতে পারে না। যারা ইসলাম বিরোধী শক্তির সাথে চলাফেরা করে তাদের সাথেও সম্পর্ক রাখলে রোজ হাশরে নবিজীর (সা.) সাফায়েত মিলবে না। এখন কোনটা বেঁছে নেবেন চিন্তা করে আপনাদেরকে সেটা সিদ্ধান্ত নিতে হবে।

তিনি বলেন,পৃথিবীতে সত্য ও মিথ্যার লড়াই চলছে। যে কোন পরিস্থিতিতে সত্যকে ধারণ করতে হবে। সত্যকে সত্য ও মিথ্যাকে মিথ্যাই বলতে হবে। মিথ্যা সব সময়ই মিথ্যা। সত্যের শক্তি মানুষের তৈরি অস্ত্রের চেয়েও অধিক শক্তিশালী।
সমাবেশের প্রধান বক্তা বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. মাজহারুল আলম বলেন, বিগত ৫০ বছরে বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে গুরুত্বপূর্ণ ঘটনা ছিল বিএনপির জন্ম হওয়া, আর সবচেয়ে কুখ্যাত ঘটনা ছিল বাকশাল প্রতিষ্ঠা করা।

বিএনপির জন্ম না হলে গণতন্ত্র প্রতিষ্ঠা হতো না, সংবিধানে বিসমিল্লাহ সংযোজন হতো না। বিএনপি ক্ষমতায় থাকলে গণতন্ত্র প্রতিষ্ঠা করে, আর ক্ষমতার বাইরে থাকলে গণতন্ত্রের জন্য আন্দোলন করে। বিএনপি ছাড়া গণতন্ত্র হয় না, আর গণতন্ত্র ছাড়া বিএনপি হয় না। প্রথমে গণতন্ত্রকে হত্যা করা হয়েছিল বাকশাল কায়েম করে। পরবর্তীতে এরশাদ সরকার স্বৈরশাসন কায়েম করে গণতন্ত্র হত্যা করেছিল। সর্বশেষ ১/১১ এর সেনা শাসিত তত্ত্ব্বাবধায়ক সরকার একদলীয় শাসন কায়েমের হীন উদ্দেশ্যে গণতন্ত্রের কবর রচনা করে আওয়ামীলীগকে ক্ষমতায় বসিয়ে দিয়ে যায়।

গাজীপুর বারের সাবেক সভাপতি ও মহানগর বিএনপির সাবেক সহসভাপতি অ্যাডভোকেট ড. সহিদউজ্জামানের সভাপতিত্বে ও আজিজুল হক রাজু মাস্টার এবং অ্যাডভোকড নাসির উদ্দিনের যৌথ সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন মহানগর বিএনপি নেতা আব্দুল বাতেন মোল্লা, মো. আক্তারুজ্জামান, দীপা চৌধুরী, সাবেক চেয়ারম্যান আক্তারুজ্জামান, অধ্যাপক নজরুল ইসলাম, গাজীপুর বারের সভাপতি অ্যাডভোকেট জাকির হোসেন, আলী আহমত টুকু, জৈনুদ্দিন মোড়ল, মনিরুজ্জামান তানজিল, রেজুয়ানুর রহমান প্রত্যয় বেপারী, আতাউর রহমান, আজহারুল ইসলাম মন্ডল, আবুল কালাম আজাদ প্রমুখ।
###
মো. রেজাউল বারী বাবুল
গাজীপুর।
১১/০৯/২০২১ ইং