এশিয়া কাপ খেলতে দুবাই মাঠে নামার আগেই মুখোমুখি কোহলী-বাবর

আপডেট: আগস্ট ২৫, ২০২২
0

২৮ আগস্ট এশিয়া কাপের ম্যাচে বাবর আজমের পাকিস্তানের মুখোমুখি হবে রোহিত শর্মার ভারত। তার আগেই বাবরের সঙ্গে দেখা হয়ে গেল বিরাট কোহলীর। ভারত-পাকিস্তান লড়াইয়ের উত্তাপের মাঝেই হালকা মেজাজে দেখা গেল তাঁদের।

এশিয়া কাপ খেলতে দুবাই পৌঁছে গিয়েছে ভারত, পাকিস্তান-সহ অংশগ্রহণকারী দলগুলি। সেখানেই দেখা হল বাবর-কোহলীর। দুই ক্রিকেটার পরস্পরের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। কিছুক্ষণ কথা বলতেও দেখা গিয়েছে তাঁদের। পাকিস্তান অধিনায়ক ভাল ছন্দে থাকলেও দীর্ঘ দিন রানের মধ্যে নেই ভারতের প্রাক্তন অধিনায়ক। ইংল্যান্ড সফরের পর প্রায় এক মাস বিশ্রাম নিয়ে এশিয়া কাপ খেলতে গিয়েছেন কোহলী।

ভারত-পাকিস্তানের ক্রিকেটারদের সঙ্গে ছিলেন আফগানিস্তানের ক্রিকেটাররাও। হার্দিক পাণ্ড্যকে দেখা যায় রশিদ খানের সঙ্গে কথা বলতে। যুজবেন্দ্র চহালকে দেখা গিয়েছে মহম্মদ নবির সঙ্গে। ক্রিকেটারদের হালকা মেজাজে আড্ডার ভিডিয়ো নেটমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

কোহলী ইংল্যান্ড থেকে ফিরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিশ্রাম নিলেও অনুশীলন করেছেন নিয়মিত। হারানো ছন্দের খোঁজে কঠোর পরিশ্রম করেছেন। দীর্ঘ ব্যর্থতা ভুলে এশিয়া কাপেই চেনা মেজাজে ফিরতে চান কোহলী।

আনন্দবাজার