ওয়ালটন -ক্র্যাব ইন্টারন্যাশনাল ব্রিজ তুহিন ও সালেহ আকন চ্যাম্পিয়ন

আপডেট: নভেম্বর ১৫, ২০২১
0

-কামাল ও সত্যেন রানার আপ

ওয়ালটন – ক্র্যাব ক্রীড়া উৎসবের ইনডোর গেমসের ইন্টারন্যাশনাল ব্রিজ খেলা অনুষ্ঠিত হয়েছে। দুইদিন ব্যাপী ইন্টারন্যাশনাল ব্রিজ খেলায় ৫ জুটি খেলোয়ার অংশ নিয়েছে। ফাইনাল খেলায় গতকাল এহসান পারভেজ তুহিন এবং আবু সালেহ আকন জুটি চ্যাম্পিয়ন হয়েছে । কামাল হোসেন তালুকতার এবং সত্যেন বিশ্বাস রানার আপ হয়েছে। তৃতীয় হয়েছেন জামিউল আহসান সিপু এবং হাসান উজ জামান জুটি।

ক্র্যাব কার্যালয়ে রবিবার খেলাটি শুরু হয় । সোমবার ১৫ নভেম্বর ক্র্যাব কার্যালয়ে ফাইনাল খেলা শেষ হয়। খেলাটি পরিচালনা করেন শহীদুল ইসলা।

উল্লেখ প্রতি বছর ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সদস্যদের সক্রিয় অংশগ্রহনে ক্রীড়া প্রতিযোগিতার (ইনডোর-আউটডোর) আয়োজন করা হয়ে থাকে। সেই ধারাবাহিকতায় এবারও ক্র্যাব-ওয়ালটন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২১ আয়োজন করেছে ক্র্যাব। গত ৮ নভেম্বর ক্রীড়া উৎসবের উদ্বোধন করেন ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম।এই প্রতিযোগিতায় স্পন্সর প্রতিষ্ঠান হিসেবে সহযোগিতা করছে ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

প্রতিযোগিতায় ইনডোর ও আউটডোর খেলার মধ্যে দাবা কলব্রিজ শেষ হয়েছে। আজ ১৬ ডিসেম্বর ক্যারন একক,১৭ শুটিং, ১৮ ডিসেম্বর ব্যাডমিন্টন১৯ ডিসেম্বর মিনি ম্যারাথন খেলা অনুষ্ঠিত হবে। এরপর ফুটবল এবং ক্রিকেট টূর্নামেন্ট অনুষ্ঠিত হবে।