কদমতলী থানা ছাত্রলীগের আহবায়ক কে নিয়ে নানা প্রশ্ন

আপডেট: জানুয়ারি ২০, ২০২২
0

স্টাফ রিপোর্টার মোঃ মনির হোসেন

বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণের অন্তর্ভুক্ত কদমতলী থানা ছাত্রলীগের আহবায়ক মোঃ আনোয়ার হোসেন আনু কে নিয়ে চলছে সমালোচনার ঝড়, রয়েছে নানা প্রশ্ন। অনুমোদন পাওয়া আহবায়ক কমিটির মোঃ আনোয়ার হোসেন আনু বিরুদ্ধে রয়েছে বয়স জালিয়াতি ও ইন্টারনেট ব্যবসায়, অভিযোগ। বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী ৫ এর (গ) উপ ধারা অনুযায়, বিবাহিত, ব্যবসায়ী ও চাকুরিতে নিয়োজিত কোন ছাত্রছাত্রী ছাত্রলীগের কর্মকর্তা হতে পারবে না, কিন্তু বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্রকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে

গত ২০ সালে ১৫ ডিসেম্বর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মোঃ মেহেদী হাসান এবং সাধারণ সম্পাদক মোঃ জুবায়ের আহামেদ স্বাক্ষরিত কদমতলী থানা ছাত্রলীগের আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়। এতে মোঃ আনোয়ার হোসেন আনু কে কদমতলী থানা ছাত্রলীগের আহবায়ক করা হয়।

বর্তমানে সান অনলাইন প্রোপ্রাইটর নামে তিনি একজন ইন্টারনেট ব্যবসায়ী ও সভাপতি বাংলাদেশ ইন্টারনেট ব্যবসায়ী সমিতি সহ ইন্টারনেট সাভির্স প্রেভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, কার্যকরী পরিষদের নির্বাচন করেন অভিযোগ রয়েছে। এ সংক্রান, বিষয়ে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সাথে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করেও তাদের মন্তব্য পাওয়া যায়নি।