কমলনগরে “মীর ফাউন্ডেশন উদ্যোগে কিতাব বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

আপডেট: এপ্রিল ১০, ২০২৩
0

এপ্রিল ৯, ২০২৩
এম.এইচ.হাওলাদার ঃ লক্ষ্মীপুরের কমলনগরে মীর ফাউন্ডেশনের আত্মপ্রকাশ, কিতাব বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।রবিবার (৯ই এপ্রিল) স্থানীয় জগবন্ধু উচ্চ বিদ্যালয় এর মাঠ প্রাঙ্গনে মীর ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মীর ফিরোজ রাইহান হাজারো মানুষের উপস্থিতিতে এ আয়োজনের ব্যবস্থা করেন।
এ সময় সাজ্জাদুর রহমান সাজ্জাদের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঈমান আলী সর্দার।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজিরহাট হামিদিয়া কামিল (এম.এ) মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা জায়েদ হোসাইন ফারুকী । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষীপুর জেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা গিয়াস উদ্দিন।এছাড়া উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কমলনগর প্রেসক্লাবে সাবেক সভাপতি ইউসুফ আলী মিঠু মাওলানা বোরহান উদ্দিন বাহার সহ, বিভিন্ন মাদ্রাসার প্রধান শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক ও স্থানীয় সম্মানিত ব্যক্তিবর্গরা। এ সময় বক্তারা উক্ত ফাউন্ডেশন এর সফলতা কামনা করে বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠান শেষে বিভিন্ন মাদ্রাসার শিক্ষকদের নিকট কিতাব তুলে দেওয়া হয় এবং সকলের মাঝে ইফতার বিতরণ করা হয়। প্রধান অতিথি মাওলানা জায়েদ হোসাইন ফারুকীর বিশেষ দোয়া ও মোনাজাতের মাধ্যমে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।