কয়রায় মিথ্যা অভিযোগে দিয়ে হয়রানীর প্রতিবাদে স্কুল কমিটির সভাপতির সংবাদ সম্মেলন

আপডেট: অক্টোবর ৯, ২০২৩
0


এস,এম এ রউফ

কয়রা(খুলনা)প্রতিনিধিঃ কয়রা উপজেলার বাগালী লালুয়া এম এম মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ আলমগীর হোসেনের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করে হয়রানী করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে তিনি নিজেই।

গতকাল সোমবার বেলা ১১ টায় কয়রা উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ম্যানিজিং কমিটির সভাপতি মোঃ আলমগীর হোসেন বলেন, স্কুল ম্যানিজিং কমিটির নির্বাচনে পরাজিত প্রার্থীরা আমার ভাবমুর্তি ক্ষুন্ন করতে ও বিদ্যালয়ের সুনাম নষ্ট করার উদ্দেশ্যে মিথ্যা তথ্য প্রদান করে সাংবাদিকদের মাধ্যমে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ পরিবেশন করেছে। প্রকৃত ঘটনাটি হলো যে, সরকারি সকল নিয়ম মেনেই বিদ্যালযের প্রধান শিক্ষক সহ ৭ টি পদে দরখাস্ত আহবান করা হয়।

দরখাস্ত গুলো এখনও যাচাই বাছাই করা সম্ভব হয়নি। তার পরেও প্রতিপক্ষরা বিভিন্ন জায়গায় ঘুষ বানিজ্যের অভিযোগ করে হয়রানী করছে। বিদ্যালয়ের নিয়োগ প্রদানে কোন রকম অনিয়মের আশ্রয় নেওয়া হবে না। সরকারি সব নিয়ম কানুন মেনেই স্বচ্ছ প্রক্রিয়ায় নিয়োগ প্রদান করা হবে। শুধু তাই নয় প্রতিপক্ষরা ম্যানিজিং কমিটির বিরুদ্ধে নিষেধাজ্ঞা চেয়ে কয়রা উপজেলা সিনিয়র সহকারি জজ আদালতে একটি মামলা দায়ের করেছে।

বিজ্ঞ আদালত মামলাটি শুনানি শেষে বর্তমান কমিটির পক্ষে রায় প্রদান করেন। সংবাদ সম্মেলনের মাধ্যমে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানী করার প্রতিবাদ জানানো হয়। তিনি এ ব্যাপারে প্রশাসন সহ সকলের সহযোগিতা কামনা করেন।
০৯/১০/২৩ইং।
কয়রা, খুলনা।