কয়রায় সাংবাদিকদের সাথে ব্যারিস্টার নেওয়াজ মোরশেদের মত বিনিময়

আপডেট: অক্টোবর ৩, ২০২৩
0


এস,এম, এ রউফ

কয়রা(খুলনা)প্রতিনিধিঃ: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ইচ্ছা পোষণ করেছেন ব্যারিস্টার নেওয়াজ মোরশেদ। তিনি গতকাল সোমবার কয়রা উপজেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষনা দেন। ব্যারিস্টার নেওয়াজ মেরাশেদ পাইকগাছা পৌর সদরের ৫নং ওয়ার্ড সরল গ্রামের বিশিষ্ট আইনজীবী মোজাফফার হাসানের পুত্র। বর্তমানে তিনি ঢাকার হাইকোর্টে আইন পেশায় নিয়োজিত রয়েছেন।

মত বিনিময়কালে নেওয়াজ মোরশেদ বলেন সুন্দরবন সংলগ্ন উপকুলীয় পাইকগাছা-কয়রা’য় অনেক সম্ভাবনা থাকা সত্তেও নির্বাচনী এ এলাকা এখনো অনেক অবহেলিত রয়েছে। সম্ভাবনাকে কাজে লাগিয়ে তরুণ ও যুব সমাজের তথ্য প্রযুক্তি নির্ভর আর্থকর্মসংস্থান সৃষ্টি সহ এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ করতে চাই।

সে ক্ষেত্রে তিনি সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। মত বিনিময় সভায় আরও বক্তব্য রাখেন জিএম আঃ রশিদ, মোঃ সোহেল রাশেদ জনি,মোঃ ইমরান হোসেন, মোঃ মুনছুর আলী সরদার,গাজী মোঃ শফি কামাল,মোসাদ্দেক হাসান মিন্টু, আবু হানিফ,রায়হান হোসেন,এ্যাডভোকেট মনজুরুল হাসান প্রমুখ। এ সময় কয়রা উপজেলার কর্মরত বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক পত্রিকার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

কয়রা , খুলনা।
তারিখ ঃ,০২/১০/২০২৩ ইং।