করোনা পরিস্থিতিতে ডিআরইউতে হোমিও চিকিৎসক থাকবেন আগামী শুক্রবার

আপডেট: এপ্রিল ৮, ২০২১
0

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) উদ্যোগে আগামী শুক্রবার হোমিও চিকিৎসকের চেম্বার স্থাপন করা হয়েছে। নসরুল-হামিদ মিলনায়তনের সামনে সকাল ১০ টা থেকে এ চেম্বারের কার্যক্রম শুরু হবে। হোমিও চিকিৎসা গ্রহণ করতে আগ্রহী সদস্যদের এজন্য আগে থেকেই রেজিস্ট্রেশন করতে হবে। এজন্য ডিআরইউ অফিসে রেজিস্ট্রার বই রাখা আছে। এছাড়া এ সংক্রান্ত উপ-কমিটির সাথে যোগাযোগ করা যাবে।

গত বছর সদস্যদের মাঝে ভার্টেক্স ফার্মাসিটিক্যালস এর হোমিও ওষুধ প্রদান করা হয়। এই ওষুধটি সদস্যদের মাঝে ব্যাপক সাড়া ফেলে। বর্তমানে করোনা সংক্রমণ ব্যাপকহারে বৃদ্ধি পাওয়ায় সদস্যদের চাহিদা বিবেচনায় ডিআরইউতে এ হোমিও চিকিৎসকের চেম্বার স্থাপনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। যেখানে গত বছরের ওষুধ সরবরাহকারী ভার্টেক্স হোমিও হল লিমিটেডের সত্ত্বাধিকারী ডা. মো: আজিজুর রহমান প্রতি শুক্রবার সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা এবং বেলা ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চিকিৎসা প্রদান করবেন।

চেম্বারে ডিআরইউ সদস্য ও তাদের পরিবারের (স্ত্রী, সন্তান, পিতা-মাতা) শুধুমাত্র করোনার উপসর্গ আছে এমন রোগীরা এ চিকিৎসা সুবিধা গ্রহণ করতে পারবেন। এজন্য ওষুধসহ টোকেন মূল্য ১০০ টাকা প্রদান করতে হবে।

এছাড়া প্রয়োজন মনে করলে নিজ উদ্যোগে সপ্তাহের বাকি দিনগুলোতে দুপুর ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত ডা. মো: আজিজুর রহমানের নিজস্ব চেম্বার ভার্টেক্স হোমিও হল লিমিটেড, ৪৮/বি, উত্তর কমলাপুর স্টেশন রোড, ঢাকাতে গিয়ে চিকিৎসা নিতে পারবেন।
উপ-কমিটির সদস্যরা হলেন-শাহ আলম নূর-০১৯১৮৩১১৭৫৬৩, মো. মাহবুবুর রহমান-০১৭২২৮১৭৩২০, আরাফা জোবায়ের-০১৯১৩৭৭৫১৪৪, আহমেদ মুশফিকা নাজনিন- ০১৫৫২৩৭৭৭৮৫।
হোমিও চিকিৎসক: ডা. আজিজুর রহমান-০১৭১২৮৩১৭৬৫