কর্মস্থলেও সৎ, নিষ্ঠাবান ও দায়িত্বশীল হবেনঃ গণপূর্ত প্রতিমন্ত্রী

আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২১
0

নিজস্ব প্রতিবেদকঃ গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেছেন,
শুধুমাত্র ধর্মীয় উপাসনালয়ে উপাসনার মাধ্যমে সৃষ্টিকর্তার নৈকট্য লাভ করা যায় না, সৃষ্টিকর্তার নৈকট্য লাভের জন্য কর্মস্থলেও সৎ, নিষ্ঠাবান ও দায়িত্বশীল থাকতে হয়।

দুর্নীতি স্বজনপ্রীতি ও আত্মপ্রীতি অন্তরকে যেমন ছোট করে তেমনি কর্মস্থলের কর্ম পরিবেশ বিনষ্ট করে। কর্মস্থলে তারা নিজ কর্ম দ্বারা করেন কলুষিত।

বুধবার (১৭ ফেব্রুযারি) রাজধানীর পূর্ত ভবনের সম্মেলন কক্ষে ৩৮ তম বিসিএস গণপূর্ত ক্যাডার কর্মকর্তাদের উদ্দেশ্যে আয়োজিত ওরিয়েন্টেশন সভায় তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, সততার সাথে সরকারি দায়িত্ব পালন ইবাদতের শামিল। সরকার কর্তৃক অর্পিত দায়িত্ব কে পবিত্র দায়িত্ব মনে করে কর্মস্থলকে পূত পবিত্র রাখতে হবে়।

নতুন যোগদানকৃতদের উদ্দেশ্য বলেন, তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাঙ্খিত উন্নত সমৃদ্ধ বাংলাদেশ তথা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে হলে আপনাদেরই নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের কোন বিকল্প নেই।

গণপূর্ত অধিদফতরের প্রধান প্রকৌশলী মোহাম্মদ শামীম আখতার এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মো. শহিদ উল্লা খন্দকার, অতিরিক্ত সচিব কাজি ওয়াসি উদ্দিন, স্থাপত্য অধিদপ্তরের প্রধান স্থপতি মীর মঞ্জুরুর রহমান এবং নতুন যোগদানকৃত কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন