কালিয়াকৈরে একই রশিতে ঝুলন্ত দুই বন্ধুর লাশ উদ্ধার

আপডেট: মে ১৬, ২০২৩
0

স্টাফ রিপোর্টার, গাজীপুর : গাজীপুরের কালিয়াকৈরে একই রশিতে ঝুলন্ত কারখানা শ্রমিক দুই বন্ধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার উপজেলার দক্ষিন মৌচাকের আইস মার্কেট এলাকার জেনিস জুতা কারখানার নিজস্ব বাগানের ভিতর থেকে থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন জামালপুরের ইসলামপুর উপজেলার পঁাচবাড়ীয়া (বেহারীপাড়া) গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রিয়াদ হোসেন (২৩) এবং একই উপজেলার কয়েরদিরচর গ্রামের হেলাল শেখের ছেলে আদিল শাহ জসিম (২৩)।

কালিয়াকৈরের মৌচাক ফাঁড়ির ইন্সপেক্টর শহীদুল ইসলাম স্থানীয়দের বরাত দিয়ে জানান, কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকার সিলভিয়া অ্যাপারেলস লিমিটেড নামের জুতা তৈরীর একটি কারখানায় চাকরি করতেন রিয়াদ হোসেন ও আদিল শাহ জসিম। তাদের পরিবার স্থানীয় দক্ষিন মৌচাকের আইস মার্কেট এলাকার পৃথক বাসায় বসবাস করে। তবে এ দু’জন প্রায়শঃ রিয়াদের বাসার একই ঘরে স্বামী-স্ত্রীর মতো থাকতো এবং সবসময় একই সঙ্গে চলাফেরা ও কাজকর্ম করতো। সোমবার কারখানা ছুটি শেষে বিকেলে বাসায় ফিরে রিয়াদ হোসেন। পরে সে ডাক্তার দেখানোর কথা বলে বাসা থেকে বের হয়ে আর ফিরেনি। পরদিন মঙ্গলবার সকালে স্থানীয়রা জেনিস জুতা কারখানার নিজস্ব বাগানের ভিতরে একটি গাছের সঙ্গে বাঁ একই রশিতে ফঁাসিতে ঝুলন্ত ওই দুই বন্ধুর লাশ দেখতে পায়। খবর পেয়ে নিহতদের লাশ উদ্ধার করে এবং ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যাবে ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর। তবে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।
###
মোঃ রেজাউল বারী বাবুল
স্টাফ রিপোর্টার, গাজীপুর।
১৬/০৫/২০২৩ ইং।