কালিয়াকৈরে পুকুর থেকে প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার

আপডেট: নভেম্বর ২, ২০২১
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈর উপজেলার লতিফপুর এলাকার একটি পুকুর থেকে মঙ্গলবার দুপুরে বাক প্রতিবন্ধী এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের নাম- নাসির দেওয়ান (৩৫)। তিনি টাঙ্গাইলের নাগরপুর থানার সলিমাবাদ এলাকার জরু দেওয়ানের ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সাহেববাজার এলাকায় তাপস মিষ্টান্ন ভান্ডারে চাকুরি করতেন নাসির দেওয়ান। সোমবার রাতে কাজ শেষে বাড়ির উদ্দেশ্যে দোকান হতে রওনা হওয়ার পর নিখোঁজ হয় নাসির।

স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায় নি। পরদিন মঙ্গলবার দুপুরে স্থানীয় লতিফপুর জোড়া ব্রিজ এলাকায় জননী মৎস্য খামারের একটি পুকুরে তার লাশ ভাসতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে রাতে ঢাকা-টাঙ্গাইল মহসড়কের পাশ দিয়ে হেঁটে বাড়ি যাওয়ার সময় অজ্ঞাত গাড়ির ধাক্কায় পুকুরে পড়ে তার মৃত্যু হয়েছে। তবে ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
০২/১১/২০২১ ইং।