কালিয়াকৈরে মাদক নিরাময় কেন্দ্র থেকে পালাতে গিয়ে তুরাগে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

আপডেট: মে ২০, ২০২১
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈরে মাদক নিরাময় কেন্দ্রের ছাদ থেকে তুরাগ নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হওয়ার পরদিন বৃহষ্পতিবার এক ব্যবসায়ী যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম- নাহিদ হোসেন (২৫)। তিনি গাজীপুর সদর উপজেলার মনিপুর গ্রামের হবি উল্লাহ্ মোড়লের ছেলে।

কালিয়াকৈর থানার এসআই আবুল কালাম আজাদ ও নাহিদের বাবাসহ স্বজনরা জানান, গাজীপুর সদর উপজেলার মনিপুর গ্রামের বাড়ির পার্শ্ববর্তী বাজারে বাবার সঙ্গে মুদি দোকানের ব্যবসা করত নাহিদ। স্ত্রীর সঙ্গে নাহিদের বনিবনা না হওয়ায় তাদের সম্পর্ক বিচ্ছেদ হয়। সম্প্রতি সে মাদকাসক্ত হয়ে পড়ে। গত ১৭ এপ্রিল নাহিদকে কালিয়াকৈরের নিউ প্রত্যয় মাদক নিরাময় কেন্দ্রে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এরআগেও নাহিদকে একাধিকবার এ কেন্দ্রে রেখে চিকিৎসা দেওয়া হয়েছে। প্রতিবারই সুস্থ্য হয়ে সে বাড়ি ফিরে যায়। কিন্তু কিছুদিন পর আবারো অবস্থার অবনতি হলে তাকে চিকিৎসার জন্য এ পুনর্বাসন কেন্দ্রে ভর্তি করে পরিবারের লোকজন। বুধবার সকালে ওই কেন্দ্র থেকে পালিয়ে যাওয়ার সময় ভবনের দ্বিতীয় তলা থেকে লাফিয়ে পার্শ্ববর্তী ভবনের ছাদে যায়। এসময় কেন্দ্রের লোকজন তার পিছু নিলে সে তুরাগ নদীতে ঝাপ দিলে পানিতে তলিয়ে নিখোঁজ হয়। স্থানীয়রা নদীতে খোঁজ করে তার সন্ধান পায় নি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরী টিম ঘটনাস্থলে গিয়ে সন্ধ্যার পর পর্যন্ত নদীতে ও আশেপাশের এলাকায় তল্লাশি চালিয়েও নাহিদের হদিস পায়নি। বৃহষ্পতিবার বেলা ১১টার দিকে স্থানীয়রা কালিয়াকৈর বাজারের স্যালোঘাট এলাকায় নিখোঁজ নাহিদের লাশ তুরাগ নদীতে ভাসতে দেখে। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের লিডার শফিকুল ইসলাম জানান, সাঁতার না জানার কারণে নাহিদ নদীর পানিতে তলিয়ে যায় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
২০/০৫/২০২১ ইং।