কাল শুক্রবার সাবেক সাংসদ রাজনীতিবিদ, শিক্ষানুরাগী এএনএম ইউসুফের ১২তম মৃত্যু বার্ষিকী

আপডেট: অক্টোবর ২১, ২০২১
0

আগামীকাল ২২ অক্টোবর, শুক্রবার বিশিষ্ট রাজনীতিবিদ, সাবেক এমপি, শিক্ষানুরাগী, আইনজীবী, সমাজসেবক এএনএম ইউসুফ এর ১২তম মৃত্যুবার্ষিকী। দিবসটি পালন উপলক্ষে ইউসুফ ফাউন্ডেশনের উদ্যোগে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ব্রাক্ষণবাজার ইউনিয়নের স্বগ্রামে তাঁর পিতার নামানুসারে তাঁর প্রতিষ্ঠিত এমএ গণি কলেজ ও স্কুল প্রাঙ্গণের মাজারে স্বাস্থ্যবিধি মেনে সকাল থেকে কোরআন খতম, পুস্পস্তবক অর্পণ, স্মৃতিচারণ, দুপুরে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ কর্মসূচি পালিত হবে।

এরপর বিকেল ৩টায় কলেজ প্রাঙ্গণে ফ্রি মেডিকেল ক্যাম্প, চক্ষু ও শিশু চিকিৎসাসহ ফ্রি ঔষুধ বিতরণ, বিনামূল্যে আইনী পরামর্শ প্রদান করা হবে। আগামী ২৫ অক্টোবর সোমবার বিকেল ৩টায় মরহুম প্রতিষ্ঠিত ঢাকা মেট্রোপলিটন আইনজীবী সমিতিতে মরহুমের জুনিয়রদের উদ্যোগে স্মৃতিতর্পণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

বিশিষ্ট আইনজীবী ও সমাজসেবক মরহুম ইউসুফ বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য ছিলেন। কুলাউড়া অঞ্চলে তাঁর প্রতিষ্ঠিত কুলাউড়া কলেজ, লংলা আধুনিক কলেজ, ফুলতলা সাগরনাল শাহনিমাত্রা কলেজসহ অসংখ্য শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান স্থাপন করে শিক্ষার আলো ছড়িয়ে চিরভাস্বর হয়ে আছেন। মরহুমের স্ত্রী আলহাজ্ব লুৎফুন্নাহার ১২তম মৃত্যুবার্ষিকীর কর্মসূচি সফলের আহ্বান জানান।