কিশোরীকে ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্য গ্রেফতার

আপডেট: ডিসেম্বর ২৮, ২০২১
0

রাজধানীর মতিঝিলে এজিবি কলোনিতে এক কিশোরীকে (১৩) ধর্ষণের অভিযোগে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) কনস্টেবল শিমুলকে (২৭) গ্রেফতার করা হয়েছে। তার রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে মতিঝিল থানা পুলিশ।

অন্যদিকে, ভুক্তভোগী কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

সোমবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়। কিশোরী রোববার (২৬ ডিসেম্বর) বেলা ১১টার দিকে ধর্ষণের শিকার হয় বলে জানান।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত বলেন, ‘আমরা ঘটনার পর পুলিশ কনস্টেবল শিমুলকে গ্রেফতার করেছি। তার বিরুদ্ধে মামলাও নিয়েছি। তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। এখন তদন্ত চলছে।’

মতিঝিল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম জানান, মতিঝিলে এজিবি কলোনির একটি বাসায় এ ঘটনা ঘটে। কিশোরীর বাবা-মা দুজনে চাকরি করেন। তারা বাসায় না থাকা অবস্থায় ওই ব্যক্তি ভেতরে গিয়ে কিশোরীকে ধর্ষণ করে। পরে তাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যালে আনা হয়।