কুকরি-মুকরিতে ৪৭কোটি টাকার কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

আপডেট: মার্চ ১৮, ২০২১
0

মোঃ সিরাজুল ইসলাম
চরফ্যাশন প্রতিনিধি:

ভোলার চরফ্যাসন উপজেলায় বঙ্গবন্ধুর স্বপ্নের কুকরি-মুকরি ইউনিয়নে বেড়িবাঁধের উপর ৪৭ কোটি টাকা ব্যয়ে উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

বৃহস্পতিবার (১৮ মার্চ) বেলা ১১ টায় কুকরি-মুকরি ইউনিয়নে এই উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়। কাজের মধ্যে ৬টি স্লুইসগেট ৬টি ইন্টেল নির্মাণ উল্লেখযোগ্য।

এসময় উপস্থিত ছিলেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, পানিসম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আনোয়ার বিন কবির, চরফ্যাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, কুকরি-মুকরি ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, চরফ্যাসন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র সহ উপজেলা আওয়ামীলীগ ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

ভিত্তি প্রস্তর স্থাপন কালে এমপি জ্যাকব বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭০সালে বন্যাকবলীত মানুষকে দেখতে এই বিচ্ছিন্ন দ্বীপ কুকরি-মুকরিতে এসেছিলেন। এখানে হেলিকপ্টারে নেমে তিনি সাধারণ মানুষের কথা শুনেন। সে মানুষ জোয়ারের পানিতে প্লাবিত হতে পরেনা। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় কুকরি-মুকরি কে পর্যটন এলাকা হিসেবে পুর্নাঙ্গ রূপ নিতে এই কাজের উদ্বোধন।