কুড়িগ্রামে ছয় জুয়ারু আটক

আপডেট: মার্চ ১৮, ২০২৩
0

কুড়িগ্রাম প্রতিনিধি
কুড়িগ্রাম পৌর শহরে তাসের মাধ্যমে জুয়া খেলার সময় ৬ যুবককে হাতেনাতে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থসহ আটক করেছে সদর ফাঁড়ি পুলিশ। শনিবার(১৮ মার্চ) সকালে শহরের পৌর শশ্মানঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, পৌর শহরের শশ্মানঘাট এলাকার শ্রী সুমন শীল(২৫) মোঃ মিলন মিয়া (১৮), মিস্ত্রিপাড়ার শ্রী আকাশ কুমার শীল (২৬), দিনাজপুর জেলার চিরিরবন্দর থানার ডালিম কুমার রায় (২৯),গোরস্থান পাড়ার মোঃ জাকির হোসেন (২০), ও আরাফাত হোসেন (২৭)।
পুলিশ জানায়,কুড়িগ্রামে কিশোর অপরাধ হিসেবে আমাদের অনলাইন ও অফলাইনে জুয়া খেলার প্রবণতা কিছুটা বেড়েছে। এদের সাথে কম-বয়সী কিশোরাও যুক্ত হচ্ছে। আজ সকালে গোপন সংবাদের তথ্যের ভিত্তিতে এই ৬ জনকে হাতেনাতে আটক করা হয়।
সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহারিয়ার জানান, ওই ৬ যুবকের বিরুদ্ধে জুয়া আইনে মামলা হয়েছে। এবং তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন,’কুড়িগ্রামে আমরা প্রায় প্রতিদিনই প্রত্যন্ত অ লে জুয়ারুদের গ্রেফতার করছি। নানাভাবে মানুষকে সচেতন করছি। কুড়িগ্রাম জেলায় জুয়া নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।’
###
১৮.০৩.২৩