কুরআনের সমাজ কায়েমের মাধ্যমেই ২৮ অক্টোবরের রক্তের বদলা নেয়া হবে ইনশাআল্লাহ -অধ্যক্ষ এসএম সানাউল্লাহ

আপডেট: অক্টোবর ২৮, ২০২১
0

গাজীপুর প্রতিনিধিঃ
বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রিয় কর্মপরিষদ সদস্য ও গাজীপুর মহানগর জামায়তের আমীর অধ্যক্ষ অধ্যক্ষ এস এম সানাউল্লাহ বলেছেন, আওয়ামীলীগ ক্ষমতার মোহে কতোটা নিষ্ঠুর হতে পারে তার জ্বলন্ত উদাহরণ ২০০৬ সালের ২৮শে অক্টোবর। সেদিন লগি-বৈঠা নিয়ে সাপের মতো পিটিয়ে মানুষ হত্যার প্রতিযোগিতায় নেমেছিলো আওয়ামী সন্ত্রাসীরা। রক্তাক্ত লাশ নিয়ে টানাহেঁচড়া ও লাশের ওপর নৃত্য করে সভ্যতার ইতিহাসকে কলংকিত করেছিলো তারা। জনগণের কাছে হিংস্রতা ও বর্বরতার প্রতীক হয়ে উঠা রক্তপিপাসু আওয়ামীলীগ আজো এ ধারা অব্যাহত রেখেছে। ঐতিহাসিক পল্টন ট্রাজেডি দিবস উপলক্ষে বৃহস্পতিবার সকালে বাংলাদেশ জামায়াতে ইসলামী গাজীপুর মহানগর আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন।

নগর জামায়াতের কর্মপরিষদ সদস্য আ স ম ফারুক হোসেনের পরিচালনায় ও অঞ্চল পরিচালক নজরুল ইসলামের সভাপতিত্বে উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নগর জামায়াতের সেক্রেটারি ও কেন্দ্রিয় মজলিসে শুরা সদস্য জনাব মোঃ খায়রুল হাসান, মহানগর কর্মপরিষদ সদস্য মাওলানা নুরুল আমিন, শিল্পাঞ্চল থানা আমীর আশরাফুল আলম রাজু, মডেল থানা আমীর নেয়ামত উল্লাহ শাকের প্রমুখ নেতৃবৃন্দ।

প্রধান অতিথি আরো বলেন, আওয়ামী অপশক্তি নেতৃবৃন্দকে হত্যার মাধ্যমে বাংলার জমিন থেকে ইসলামী আন্দোলনকে নির্মূল করার অপচেষ্টা করেছিলো। কিন্তু ইসলামী আন্দোলনের কর্মীদের ইস্পাত কঠিন দৃঢ়তা বাতিলের সে চেষ্টা বুমেরাং করেছে। ২৮ অক্টোবরের শহীদদের হাজারো সাথী তাদের স্বপ্ন পূরণের শপথ নিয়েছে। শহীদের রক্তাক্ত দেহগুলো আমাদের ভীত করে না। বরং আমরা প্রতিটি শাহাদাতের ঘটনা থেকে অনুপ্রেরণা নিয়ে প্রতি ফোটা রক্তের বদলা নিতে শপথবদ্ধ হই। শাহাদাতের এই ধারাই এদেশের মাটিতে ইসলামের পতাকাকে উড্ডীন করবে ইনশাআল্লাহ। জামায়াতে ইসলামী দ্বীনের এই বিজয়ের জন্যই নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আলোচনাসভা শেষে ২৮ অক্টোবর শহীদদের জন্য দোয়া পরিচালনা করেন নগর জামায়াতের কর্মপরিষদ সদস্য মাওলানা মোঃ গোলামুল কুদ্দুস।
###
গাজীপুর।
২৮/১০/২০২১ ইং