কুড়িগ্রামের ফুলবাড়ীতে ইয়াবাসহ উপজেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদকসহ আটক-২

আপডেট: আগস্ট ৫, ২০২২
0

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:
কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাদক বিরোধী অভিযানে ১৯৪ পিস ইয়াবাসহ উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদকসহ দুই মাদক চোরাকারবারীকে আটক করেছে র‍্যাপিড এ‍্যাকশন ব‍্যাটালিয়ন ১৩ (র‍্যাব) এর একটি টিম।

পরে র‌্যাব বাদী হয়ে বুধবার(০৩ আগষ্ট) রাতে ফুলবাড়ী থানায় দুই মাদক চোরাকারবারীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। মামলা নং-৩।
পুলিশ জানিয়েছে, বুধবার শেষ বিকালে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর র‌্যাব-১৩ ব্যাটালিয়নের একটি বিশেষ টিম উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের নজরমামুদ এলাকার দক্ষিণ নজরমামুদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে দুই মাদক চোরাকারবারীকে হাতেনাতে আটক করে এ সময় তাদের তল্লাশী করে ১৯৪ পিস ইয়াবা জব্দ করা হয়।

পরে দুই মাদক চোরাকারবারীকে ফুলবাড়ী থানায় নিয়ে আসা হলে র‌্যাব তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

আটককৃত দুই মাদক চোরাকারবারী হলেন, উপজেলার সদর ইউনিয়নের চন্দ্রখানা গ্রামের আফজাল হোসেনের ছেলে মামুন পোদ্দার (২২) ও একই ইউনিয়নের পানিমাছকুটি গ্রামের নুর মোহাম্মদের ছেলে ও ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক লোকমান হোসেন (২৫)।
এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক দুইজনকে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানোর প্রস্থুতি চলছে।
####