কুড়িগ্রামে নাগেশ্বরীতে অজ্ঞাত ব্যাক্তির মরদেহ উদ্ধার

আপডেট: ফেব্রুয়ারি ৬, ২০২২
0

কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রামের নাগেশ্বরীতে অজ্ঞাত এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।
রোববার (৬ জানুয়ারি) সকাল ৮টার দিকে উপজেলার সন্তোষপুর ইউনিয়নের বানিয়াটারী হাড়িয়ার ডারা নির্মাণাধীন ব্রিজের খাল থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, সকাল বেলা ঘুম থেকে উঠে রাস্তায় হাঁটাচলার সময় পথচারীরা হঠাৎ একটি নিথর দেহ দেখতে পেয়ে ট্রিপল নাইনসহ নাগেশ্বরী থানায় খবর দেয় । খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত মরদেটির পরিচয় পাওয়া যায়নি।

উপজেলার মফিজের মোড় এলাকার কাজম আলী নামের স্থানীয় এক দোকানদার বলেন, অজ্ঞাত ওই ব্যাক্তি তার দোকান থেকে গতকাল সন্ধ্যার দিকে ১০ টাকা দামের একটি পাউরুটি কিনে খায়। পরে কোথায় গেছে জানেন না তিনি। সকালবেলা মানুষের ছোটাছুটি ও ভিড় দেখে ঘটনাস্থলে গিয়ে দেখেন ওই ব্যাক্তির মরদেহ পরে আছে। তবে তাকে চেনেন না তিনি।

স্থানীয় ইউপি সদস্য আব্দুর রশিদ সরকার বলেন, ঘটনাস্থলে গিয়ে দেখেন অপরিচিত এক ব্যাক্তির মরহে পরে আছে। পরে তিনি থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করেন।

এ ব্যাপারে নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) পলাশ চন্দ্র মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন, মৃতের পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি। তবে সনাক্তের চেষ্টা চলছে। লাশ ময়না তদন্তের প্রস্তুতি চলছে।
##///