কুড়িগ্রামে পরকীয়া করাল অপরাধে পল্লীচিকিৎসককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা

আপডেট: জুলাই ৩০, ২০২২
0

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে পরকীয়া করার অপরাধে এক পল্লীচিকিৎসককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্হানীয়রা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২৮ জুলাই) রাতে উপজেলার শিলখুড়ি ইউনিয়নের উত্তর ছাটগোপালপুর গ্রামের পাগলারহাট বাজারে।
স্হানীয়রা জানিয়েছে, উপজেলার শিলখূড়ি ইউনিয়নের উত্তর ছাটগোপালপুর গ্রামের মৃত ডাঃ সিরাজুল ইসলামের পুত্র জিন্নাহ দীর্ঘদিন থেকে চিকিৎসার আড়ালে অনেক মহিলা রোগীদের সাথে পরকীয়া প্রেম করে আসছিল। এর ধারাবাহিকতায় একই এলাকার জনৈক ব‍্যক্তির স্ত্রীর সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বিষয়টি তার স্বামীর বাড়ির লোকজন জানার পর কয়েক দফা গোপনে সালিশ করা হলেও তাদের সম্পর্ক অব্যাহত থাকে। তাদের দাম্পত্য জীবনে প্রায় ১২/১৩ বছরে দুটি সন্তান জন্ম নিয়েছে। কিন্থু স্বামীর কথা না শুনে পল্লীচিকিৎসক জিন্নাহর কথামত চলার কারনে ওই নারীকে স্বামী শাসন করায় সংসার করবে না মর্মে বাবার বাড়িতে গিয়ে উঠে।সেখানে জিন্নাহর সাথে যোগাযোগ অব্যাহত রাখে।

ঘটনাল দিন ২৮ জুলাই (বৃহস্পতিবার) রাতে ডাঃ জিন্নাহ মোবাইলে ওই নারীর সাথে কথা বলার সময় জিন্নাহকে পাগলারহাট বাজার বটতলায় স্হানীয়রা আটক করে গণধোলাই দেয়। এ সময় বাজারের কিছু দোকান্দার ঘটনার বিচারের আশ্বাসে তাকে হেফাজতে নেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্হিত হলে উত্তেজিত জনতা লম্পট জিন্নাহর দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে বিভিন্ন ধরনের স্লোগান দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ডাঃ জিন্নাহকে নিরাপত্তা হেফাজতে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে ভূরুঙ্গামারী থানার ওসি আলনগীর হোসেন বলেন, পুলিশ কর্তৃক আটক নয় তাকে নিরাপদ হেফাজতে থানায় আনা হয়েছে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত উভয় পক্ষের মধ্যে বিষয়টির একটি সুষ্ঠু সমাধানের প্রক্রিয়া চলছে।
###/