কুড়িগ্রামে ভোক্তা অধিদফতরের অভিযানে ৩টি প্রতিষ্ঠানকে জরিমানা

আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২১
0

কুড়িগ্রাম প্রতিনিধি ;
কুড়িগ্রামের উলিপুরে ৩টি দোকানে অভিযান চালিয়ে ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। রোববার (২৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার উলিপুর বাজার এবং ধরনী বাড়ি এলাকার তিনটি দোকানে বিক্রির জন্য রাখা পণ্যে উৎপাদন ও মেয়াদের তারিখ উল্লেখ না করা, অপরিচ্ছন্ন পরিবেশে খাদ্য তৈরী এবং ফার্মেসীতে বিক্রয় নিষিদ্ধ ওষুধ মজুত রাখার কারনে এসব জরিমানা করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে এবং উলিপুর থানা পুলিশ, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর জয়নুল আবেদীন ও পৌরসভা স্যানিটারি ইন্সপেক্টর রফিকুল ইসলামের সহযোগীতায় এই অভিযান পরিচালিত হয়। অভিযানে উলিপুর পূর্ব বাজার এলাকার আলমগীর বিস্কুট ঘরকে ১০ হাজার টাকা, ধরনী বাড়ি এলাকার ভাই ভাই বেকারীকে ৪ হাজার টাকা ও উলিপুর বাজার এলাকার নিউ লাইফ ফার্মেসীকে ১ হাজার টাকা সহ মোট ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর বিভিন্ন ধারায় তিনটি প্রতিষ্ঠানকে এই অর্থদন্ড প্রদান করা হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।
###