কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু ও ২ শিশু আহত

আপডেট: আগস্ট ১, ২০২১
0

কুড়িগ্রাম প্রতিনিধি
কুড়িগ্রাম পৌর এলাকায় সড়ক দুর্ঘটনায় মুন্না (৩৫) নামের এক মোটর সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহত হয়েছে মুন্নার দুই শিশু মুন (২) ও মুরসালিন (৪)।
নিহত মুন্না কুড়িগ্রাম পৌর এলাকার সওদাগর পাড়া গ্রামের মৃত আমির হোসেনের ছেলে। রোববার (১লা আগস্ট) বিকেল পাঁচটার দিকে কুড়িগ্রাম পৌর এলাকার মাটিকাটার মোড়ে এই দুর্ঘটনা ঘটেছে।
পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে,রবিবার বিকেলে মুন্না তার কন্যা মুন ও পুত্র মুরসালিনকে মোটর সাইকেলের পেছনে বসিয়ে বাড়ীর পাশের রাস্তা কুড়িগ্রাম-নাগেশ্বরী সড়কে ঘুরাফেরা করছিলেন। ঘোরাফেরার এক পর্যায়ে মুন্না মোটরসাইকেল চালিয়ে মাটিকাটার মোড়ে আসলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ এসে ধাক্কা দিলে মুন্না রাস্তায় পড়ে যায়।এতে গুরুতর আহত হয় মুন্না। আহত হয় তার দুই শিশু। তাৎক্ষণিক স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেয়ার পথেই মুন্নার মৃত্যু হয়। এঘটনায় এলাকাবাসী পিকআপটি আটক করলেও চালক পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পিকআপটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এব্যাপারে কুড়িগ্রাম সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জিয়া সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক পিকআপটি এলাকাবাসী আটক রাখলে পুলিশ গিয়ে পিকআপটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন।
##/
আমিনুর রহমান বাবু