কেরাণীগঞ্জ দক্ষিণ উপজেলা বিএনপি‘র দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আপডেট: মার্চ ১৪, ২০২১
0

ঢাকা জেলা বিএনপি‘র অন্তর্গত কেরাণীগঞ্জ দক্ষিণ উপজেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলন জাতীয় স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়ের বাড়ীর আঙ্গিনায় গতকাল ১৩ মার্চ ২০২১, শনিবার অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থি ছিলেন ঢাকা জেলা বিএনপি‘র সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক। তিনি কন্ঠভোটে অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরীকে সভাপতি এবং মোজাদ্দেদ আলী বাবুকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করেন

। এই কমিটি আগামী ১৫ দিনের মধ্যে ১০১ সদস্য বিশিষ্ট পুর্নাঙ্গ কমিটি জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায় ও ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী।

এর আগের প্রধান অতিথির বক্তব্যে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেল হোসেন আলাল বলেন, এখন আওয়ামী লীগ মাঠে নেই। মাঠে আছে পুলিশ লীগ, নির্বাচন কমিশন লীগ, ছিনতাই লীগসহ নানা লীগ। আওয়ামী লীগকে বলবো কিসের এতো ভয় আপনাদের। যাকে ভয় পাবেন তিনি তো স্বাধীনতার ঘোষক শহীদ জিয়াউর রহমান কবরে, বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করে রেখেছেন, আর তারেক রহমানতো ৭ হাজার মাইল দুরে। এতে আরো বক্তব্য রাখেন বিএনপির ফজলুল হক মিলন, আবদুস সালাম আজাদ, অনিন্দ্য ইসলাম অমিত, শহিদুল ইসলাম বাবুল, খন্দকার আবু আশফাক, নাজিম উদ্দিন মাস্টার। সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং সাদা কবুতর উম্মুক্ত করা হয়। এই সময়ে জাতীয় সঙ্গিত ও দলীয় সঙ্গীত পরিবেশন করা হয়।