কোটচাঁদপুরে একই গ্রামের তিন যুবক নিখোঁজের ঘটনায় এলাকায় চাঞ্চলের সৃষ্টি

আপডেট: মার্চ ২৬, ২০২২
0

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ-
ঝিনাইদহের কোটচাঁদপুরে একই গ্রামের তিন যুবক রহস্যজনক ভাবে নিখোঁজের ঘটনা ঘটেছে। গত রোববার (২০ মার্চ) রাতে পৌরসভার বড়বামনদাহ গ্রাম হতে তারা নিখোঁজ হয়। ভুক্তভোগী পরিবার তাদের খোঁজ না পেয়ে পরিবারের পক্ষ থেকে থানায় পৃথক অভিযোগ করেছেন।নিখোঁজ ৩ যুবক হলেন, পৌরসভার বড়বামনদাহ গ্রামের রকিব উদ্দিনের ছেলে রাব্বি (২০), মিজানুর রহমানের ছেলে পারভেজ হোসেন (২২) ও একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে রিয়াজ হোসেন (২৬)। এদিকে একই সঙ্গে ৩ যুবকের রহস্যজনক ভাবে নিখোঁজের ঘটনায় এলাকায় চাঞ্চলের সৃষ্টি হয়েছে। নিখোঁজ রাব্বি হোসেনের মা সাথী বেগম বলেন, আমার ছেলে পাশের বাড়ির দেবর রিয়াজের সঙ্গে রোববার রাতে এশার নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বের হয়।

এরপর থেকে ছেলের কোন সন্ধান পায়নি। তিনি বলেন, রাব্বি বাড়ি ছেড়ে কোন দিন বাহিরে থাকেনি। কোন খারাপ সঙ্গও ছিল না। তবে নিখোঁজের কয়েক দিন আগে থেকে সে এলোমেলো চলাফেরা শুরু করে। তিনি অভিযোগ করে বলেন, রিয়াজই তার ছেলেকে ফুসলিয়ে নিয়ে গেছে। এ ঘটনায় থানায় অভিযোগ করেছি। অন্যদিকে ছেলে নিখোঁজের ঘটনায় থানায় সাধারন ডায়েরী (জিডি) করেছেন পারভেজের বাবা মিজানুর রহমান। তিনি বলেন, আমার ছেলে রোববার রাত ১১ টা পর্যন্ত বাসায় ছিল। হটাৎ করে একটা ফোন কল আসে। এরপর তাড়াহুড়ো করে সে বের হয়ে যায়।

যাওয়ার আগে সে জানায় রাজশাহীতে পিকনিকে যাচ্ছি। এ সময় তার ব্যবহৃত সব মোবাইল সেট রেখে গেলেও সঙ্গে করে সিমগুলো নিয়ে যায়।একই অভিযোগ তুলে মিজানুর বলেন, রিয়াজ তার ছেলেকে ফুসলিয়ে নিয়ে গেছে। এদিকে রিয়াজের বাবা আনোয়ার হোসেন বলেন, রোববার রাতে আমার ছেলে বাড়ি ছিল। সোমবার থেকে তাকে পাওয়া যাচ্ছে না। বিভিন্ন কাজের চাপে থানায় যাওয়ার সুযোগ হয়নি। তিনি বলেন, আমার ছেলেকে দোষারোপ করা হচ্ছে। তাকেও পাওয়া যাচ্ছে না। আমি চাই তারা ফিরে আসুক। ফিরে আসলে আসল ঘটনা জানা যাবে। এ বিষয়ে কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন বলেন, যারা নিখোঁজ হয়েছেন, প্রত্যেকের প্রাপ্ত বয়স্ক। এদের কেই হারায়নি। কোথাও গিয়ে হয়তো কাজ করছেন।