কোরআন নাজিলের মাসে কোরআনের রাজ প্রতিষ্ঠার সংগ্রামে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে— মোঃ খায়রুল হাসান

আপডেট: এপ্রিল ৭, ২০২৩
0

স্টাফ রিপোর্টার, গাজীপুর।।
বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য গাজীপুর মহানগর জামায়াতের সেক্রেটারি ও কালিগঞ্জ উন্নয়ন ফোরামের সভাপতি মোঃ খায়রুল হাসান বলেছেন, রোজা আমাদেরকে যাবতীয় অন্যায় অনাচার বেহুদা অশালীন এবং মিথ্যাচার থেকে বিরত থাকার শিক্ষা দিয়ে থাকে।রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে আজকের সমাজের অশান্তি এবং
বৈষম্য দূর করে একটি শান্তির সমাজ প্রতিষ্ঠা করা সম্ভব। তিনি কোরআন নাজিলের মাসে কোরআনের রাজ প্রতিষ্ঠার সংগ্রামে সকলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহবান জানান।

বৃহস্পতিবার বিকালে কালিগঞ্জ উপজেলার বাহাদুরসাদি ইউনিয়নে রমজানের তাৎপর্য ও শিক্ষা শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেছেন। ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা কর্মপরিষদ সদস্য মোহাম্মদ উল্লাহ,বাহাদুরসাদি ইউনিয়নের সভাপতি মাওলানা নজরুল ইসলাম, জামালপুর ইউনিয়নের আমীর হাফেজ কামরুল ইসলাম, মাওলানা শিহাব উদ্দিন, মো: রুহুল আমিন বাগমার,মো: সোহরাব হোসেন প্রমুখ।

প্রধান অতিথি আরো বলেন, রমজান মাস তাকওয়া অর্জনের সময়।রমজানে সিয়াম সাধনার মাধ্যমে মুমিন বান্দার মাঝে আত্মশক্তি এবং তাকওয়ার গুণ অর্জিত হয়।সাম্য শান্তি সৌহার্দ্যপূর্ণ সমাজ প্রতিষ্ঠার অনুপম শিক্ষা রয়েছে রমাদানের কর্মসূচিতে।
###
স্টাফ রিপোর্টার, গাজীপুর।
০৭/০৪/২০২৩ ইং