খাগড়াছড়িতে রিজিয়ন আন্তঃ ব্যাটালিয়ন কুস্তি প্রতিযোগিতা উদ্বোধন

আপডেট: জুন ২০, ২০২৩
0


খেলা সৈনিকদের সাহসি ও আত্মবিশ্বাসী করে তোলে


আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়িতে চট্টগ্রাম রিজিয়ন আন্তঃ ব্যাটালিয়ন কুস্তি প্রতিযোগিতা আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। বুধবার (২০জুন ২০২৩ ) সকালে ৯টায় খাগড়াছড়ি সদরস্থ ঐতিহাসিক ইনডোর স্টেডিয়ামে বাঘাইহাট ব্যাটালিয়ন (৫৪বিজিবি) এর ব্যবস্থাপনায় ৩(তিন) দিনব্যাপি কুস্তি প্রতিযোগিতা আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

এতে বেলুন উঠিয়ে প্রধান অতিথি খাগড়াছড়ি বিজিবি’র সেক্টর কমান্ডার কর্নেল মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন চট্টগ্রাম রিজিয়ন আন্তঃ ব্যাটালিয়ন কুস্তি প্রতিযোগিতা আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন।

এতে প্রধান অতিথি খাগড়াছড়ির সেক্টর কমান্ডার কর্নেল মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেন, খেলার মাধ্যমে একজন সৈনিকের সাহসিকতা, আত্মবিশ্বাসী করে তুলে সে সাথে তাদের মনোবল প্রকাশ পাবে। ‘‘খেলাধুলার মাধ্যমে শরীর ও মনকে সতেজ রাখা এবং ভ্রাতৃত্বের বন্ধনকে আরও সুদৃঢ় করার প্রত্যয়” এই মুল মন্ত্রকে সামনে রেখে প্রতিযোগিতা পরিচালিত হচ্ছে বলে মন্তব্য করেন তিনি।

এতে চট্টগ্রাম রিজিয়নস্থ ১৩টি বর্ডার গার্ড ব্যাটালিয়নের মোট ২০১ জন প্রতিযোগী দল অংশগ্রহণ করছে। এ প্রতিযোগিতাটি ২০ জুন থেকে ২২ জুন তিন দিনব্যাপি চলবে। অনুষ্ঠানে খাগড়াছড়ি সেক্টরের অধীনস্থ ব্যাটালিয়ন সমূহের বিভিন্ন পদবীর অফিসার, জুনিয়র কর্মকর্তা, পদবিধারী সদস্য ও সৈনিকরা অংশ নেয়।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি