খাগড়াছড়িতে “খাঁক খাঁকরা ফুটবল এসোসিয়েশন” যাত্রা শুরু

আপডেট: অক্টোবর ২, ২০২১
0


দক্ষ খেলোয়ার হতে শরীর চর্চা ও শৃঙ্খলার বিকল্প নেই
প্রীতি ফুটবল ম্যাচ ও ক্রীড়া সামগ্রী বিতরণ

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: খাগড়াছড়িতে “খাঁক খাঁকরা ফুটবল এসোসিয়েশন” নামের নতুন ক্রীড়া সংগঠনের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন হয়েছে। শনিবার (০২’অক্টোবর ২০২১) বিকালে সদরে পানখাইয়া পাড়া উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধন ও খেলোয়ারদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ ও ফুটবল ম্যাচ আয়োজন করা হয়। এতে বিভিন্ন ক্লাবের কোচ ও খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

ফুটবল এসোসিয়েশন’র সভাপতি মংহ্লাঞো মারমার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন,বিশিষ্ট সমাজসেবক ও ঠিকাদার নিপুন চাকমা লক্ষ্মী। এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক ও কোচ ক্যহ্লাচাই চৌধুরী,খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে’)র সভাপতি প্রদীপ চৌধুরীসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা এ সময় উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, পড়া-লেখার পাশাপাশি শরীর চর্চা ও ভালো খেলোয়ার হতে দক্ষতার বিকল্প নেই। খেলাধুলা শরীর,মন ও স্বাস্থ্যের জন্যও ভালো। এছাড়াও ভালো খেলোয়াড় হতে গেলে শৃঙ্খলা অনুসরণ জরুরী। একই সাথে ভালো আচরণ ও খেলাধুলার নিয়ম মেনে চলার বিকল্প নেই বলে মন্তব্য করেন কোচ ও সিনিয়র খেলোয়াড়রা।

এছাড়াও দেশের সুনাম অর্জনে খেলোয়াররা বিদেশেও মা-মাটির সম্মান অক্ষুন্ন রাখছে বলে এতে উল্লেখ করেন বক্তারা। বক্তারা এ সময় সংগঠনটির উজ্জ্বল পথচলা ও সফলতা কামনা করেন।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি