খাগড়াছড়ি জেলা পরিষদে শেখ রাসেল জন্মদিন উদযাপন

আপডেট: অক্টোবর ১৮, ২০২১
0

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: নানা আয়োজনের মধ্য দিয়ে শেখ রাসেল জন্মদিন উদযাপন করেছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ। সোমবার (১৮ অক্টোবর ২০২১) সকালে ‘শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস অদম্য আত্মবিশ^াস’ প্রতিপাদ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন ও শেখ রাসেল দিবস-২০২১ উদযাপন করে।

সকালে জন্মদিন পালনের শুরুতে পরিষদ প্রাঙ্গনে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে পরিষদ সম্মেলন কক্ষে কেক কাটা ও আলোচনা সভা আয়োজন করা হয়। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভায় সভাপত্বিত করেন,পরিষদ মুখ্য নির্বাহী কর্মকর্তা মো: বশিরুল হক ভুঞা।

আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, পরিষদের নির্বাহী কর্মকর্তা টিটন খীসা,এতে বিশেষ অতিথি বক্তব্য রাখেন, সিভিল সার্জন নুপুর কান্তি দাস,পরিষদ সদস্য মংক্যচিং চৌধুরী। এ সময় অন্যান্যদের মধ্যে পরিষদ সদস্য শুভ মঙ্গল চাকমা,খোকনেশ^র ত্রিপুরা, শতরূপা চাকমা, পরিষদের ন্যাস্ত বিভাগের বিভাগীয় প্রধান ও পরিষদ কর্মকর্তা ও সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভার সভাপতি মো: বশিরুল হক ভুঞা সভাপতির বক্তব্যে বলেন ‘‘ মন্ত্রী পরিষদ বিভাগের এক সিদ্ধান্ত অনুযায়ী, এ বছর থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন ‘শেখ রাসেল দিবস’ হিসেবে পালিত হচ্ছে। শেখ রাসেল আমাদের কাছে এক ভালোবাসার নাম। মানবিক চেতনা সম্পন্ন সকল মানুষ শেখ রাসেলের মর্মান্তিক বিয়োগ বেদনাকে হৃদয়ে ধারণ করে। আমরা তাঁর প্রতি অতল শ্রদ্ধা ও ভালোবাসা জানাই।”

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি