খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল এই মুহূর্তে দেশে ন্যায়পরায়ণ শাসকের খুবই প্রয়োজন —– হাসান সরকার

আপডেট: মে ৭, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ
বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকারের উদ্যোগে টঙ্গীর আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশন কমপ্লেক্র মসজিদে শুক্রবার বাদ জুমা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এছাড়া এ উপলক্ষে শুক্রবার স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত ইফতার মাহফিলে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রূহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করা হয়। মোনাজাতে গাজীপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য আহসান উল্লাহ মাস্টারের রূহের মাগফিরাত কামনা করা হয়।

ইফতারপূর্ব বক্তৃতায় হাসান সরকার বলেন, এই মুহূর্তে দেশে একজন ন্যায়পরায়ণ শাসকের খুবই প্রয়োজন ছিল। জালিম শাসকগোষ্ঠী থেকে রক্ষা পেতে সকলকে মহান আল্লাহর দরবারে ফরিয়াদ জানানোর আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশে নৈতিকতার আজ চরম পতন ঘটেছে, ন্যায় বিচার উঠে গেছে।

শাষক গোষ্ঠীর দ্বারা বিভিন্ন জঘণ্য অপরাধ সংঘটিত হচ্ছে। দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার মহোৎসব চলছে। জনগণের সম্পদ শাষক দলের দায়িত্বশীলরা লুটেপুটে খাচ্ছে। জেল-জুলুম, গুম-খুন, হামলা-মামলায় বিরোধী দলীয় নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে।

সত্য উচ্চারণ করলেই নির্যাতনের খড়গ নেমে আসছে। এই পবিত্র রমজান মাসেও আলেম-ওলামাদের ধরপাকড় ও অকথ্য নির্যাতন চলছে। অথচ একজন মুসলিম হিসেবে ন্যূনতম ইমানী দায়িত্ববোধ থাকলে অন্তত রমজান মাসের ইজ্জতের খাতিরে আলেম-ওলামের প্রতি সদাচারণ করা উচিত ছিল।
###
মো. রেজাউল বারী বাবুল
গাজীপুর।