গণআন্দোলনের মাধ্যমে জনগণের ক্ষমতা ফিরিয়ে দেয়া হবে– ফজলুল হক মিলন

আপডেট: মার্চ ১৪, ২০২২
0

গাজীপুর সদর ও শ্রীপুর পৌর বিএনপির সম্মেলন

গাজীপুর প্রতিনিধিঃ
বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা বিএনপির আহ্বায়ক সাবেক এমপি এ কে এম ফজলুল হক মিলন বলেছেন, গণআন্দোলনের মাধ্যমে এই অবৈধ ও মাফিয়া সরকারকে উৎখাত করে জনগণের ক্ষমতা ফিরিয়ে দেয়া হবে। তারেক জিয়াকে দেশে ফিরিয়ে এনে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রাজনৈতিক উত্তরাধিকার প্রতিষ্ঠা করা হবে। তিনি বলেন, দেশব্যাপী বিএনপির নির্যাতিত নেতা-কর্মীদের নির্যাতনের পরিমান ও বেগম জিয়া পরিবারের নির্যাতনের পরিমান এক পাল্লায় তোলা হলে জিয়া পরিবারের নির্যাতন হবে বহুগুন বেশি।

গাজীপুর মহানগরের বাসন টেকনবপাড়ায় সাগর সৈকত কনভেনশন সেন্টারে সোমবার গাজীপুর সদর ও শ্রীপুর পৌর বিএনপির যৌথ উদ্যোগে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সন্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গাজীপুর সদর উপজেলা বিএনপির আহবায়ক আবু তাহের মুসল্লীর সভাপতিত্বে ও শ্রীপুর পৌর বিএনপির সদস্য সচিব বিল্লাল হোসেন বেপারী এবং সদর উপজেলা বিএনপির সদস্য সচিব জয়নাল আবেদীন রিজভীর যৌথ সঞ্চালনায় সম্মেলনে আরো বক্তব্য দেন, বিএনপির কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু, গাজীপুর জেলা বিএনপির সদস্য সচিব কাজী সাইয়েদুল আলম বাবুল, বিএনপির কেন্দ্রীয় সহস্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ এস এম রফিকুল ইসলাম বাচ্চু, কালিয়াকৈর পৌর মেয়র মজিবুর রহমান, বিএনপির কেন্দ্রীয় নেতা ওমর ফারুক সাফিন, অ্যাডভোকেট কাজী খান, সাখাওয়াত হোসেন সবুজ, এমদাদুল হক মুসুল্লি, ফজলুল হক মুসল্লি, ভাওয়ালগর ইউপি চেয়ারম্যান আবু বকর ছিদ্দিক, হুমায়ুন কবির সরকার, আবুল হোসেন প্রধান প্রমুখ।

সম্মেলনে আবু তাহের মুসল্লীকে সভাপতি, আবু বকর সিদ্দিক চেয়ারম্যানকে সিনিয়র সহসভাপতি, জয়নাল আবেদীন রিজভীকে সাধারণ সম্পাদক করে সদর উপজেলা বিএনপির কমিটি এবং অ্যাডভোকোট কাজী খানকে সভাপতি ও বিল্লাল হোসেন বেপারিকে সাধারণ সম্পাদক করে শ্রীপুর পৌর বিএনপির কমিটি ঘোষণা দেয়া হয়।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
তারিখ ১৪-০৩-২০২২