গাঙচিল খর্ণিয়া শাখার কমিটি গঠন ও সাহিত্য আসর অনুষ্ঠিত

আপডেট: জানুয়ারি ১৯, ২০২২
0

খুলনা ব্যুরোঃ
আর্ন্তজাতিক সাহিত্য সংগঠন গাঙচিল সাহিত্য সাংস্কৃতিক পরিষদ ডুমুরিয়া উপজেলার খর্ণিয়া ইউনিয়ন শাখার কমিটি গঠন করা হয়েছে। মাস্টার মোঃ নওশের আলী মোড়লকে সভাপতি, মেহেদী হাসান বিপ্লবকে সাধারণ সম্পাদক এবং আরিফুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ঠ একটি কমিটি গঠন করা হয়

সোমবার দুপুরে খর্ণিয়া ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে মোঃ নওশের আলী মোড়লের সভাপতিত্বে গাঙচিল সাহিত্য সাংস্কৃতিক পরিষদ গঠনের লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তৃতা করেন গাংচিল শাহপুর শাখার সভাপতি কবি এস এস নূরুল ইসলাম, সম্পাদক আনোয়ার হোসেন আকুঞ্জী, বিদ্যালয়ে নবনির্বাচিত সভাপতি মেহেদী হাসান বিপ্লব, মাহমুদা খাতুন প্রমুখ।
কমিটিরি অন্যান্য সদস্যরা হলেন; জিন্নাত আলী মোল্যা সহ- সভাপতি, আল আমিন খান সহ- সম্পাদক, সামছুন্নাহান সাহিত্য সম্পাদক, সুচিত্রা কবিরাজ পাঠাগার সম্পাদক, তাপস কুমার উপাধ্যায় অর্থ সম্পাদক, মাহমুদা খাতুন মহিলা বিষয়ক সম্পাদক, আবুল হোসেন ক্রীড়া সম্পাদক, হারুন অর রশিদ দপ্তর সম্পাদক, সাথি কুন্ডু ও রাকিব খন্দকার সদস্য।
শেষে সাহিত্য প্রতিযোগিতায় মৌসুমী পাল, রাকিব খন্দকার, সিয়াম মহলদার, খাদিজাতুল উপমা, রুবাইয়া খাতুন, সাথি কুন্ডুকে শ্রেষ্ঠ পুরস্কার প্রদান করা হয়।