গাজীপুরের কালিয়াকৈরে পৃথক দু’সড়ক দূর্ঘটনায় নিহত ৩

আপডেট: আগস্ট ১২, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের কালিয়াকৈরে দু’টি পৃথক সড়ক দূর্ঘটনায় ব্যাটারি চালিত এক রিক্সা ভ্যানের চালক ও হেলপারসহ ৩জন নিহত হয়েছে। বৃহষ্পতিবার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার বাড়ইপাড়া ও মৌচাক তেলিরচালা এলাকায় এ দু’টি দূর্ঘটনা ঘটে।

সালনা-কোনাবাড়ি হাইওয়ে থানার ওসি মীর গোলাম ফারুক জানান, বৃহষ্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে ব্যাটারি চালিত একটি রিক্সাভ্যান কালিয়াকৈর উপজেলার মৌচাক তেলিরচালা এলাকায় লগুজ অ্যাপারেলস কারখানার সামনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পার হচ্ছিল। এসময় বেপরোয়াগতিতে জয়দেবপুরগামী একটি কাভার্ডভ্যান ওই রিক্সাভ্যানকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই রিক্সাভ্যানের চালক হান্নান ও হেলপার রনি নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে। নিহতরা হলেন- ভোলা জেলার দক্ষিণ আইশা থানাধীন মাঝের চর এলাকার নুর হোসেনের ছেলে রিক্সাভ্যান চালক হান্নান (১৭) ও একই জেলার বড়নদী থানাধীন বাটাপাড়া এলাকার ইসমাইল হোসেনের ছেলে একই ভ্যানের হেলপার রনি ওরফে রাশেদ (১৩)।

এদিকে একইদিন সকালে বাসের চাপায় বাইসাইকেল আরোহী এক গার্মেন্টস কর্মী নিহত হয়েছেন। নিহতের নাম- হুমায়ুন আহমেদ (৩০)। তিনি ময়মনসিংহ জেলার ফুলপুর থানা এলাকার হাবিবুর রহমানের ছেলে। বৃহষ্পতিবার সকালে তিনি বাইসাইকেল যোগে কারখানায় যাচ্ছিলেন। এসময় বাড়ইপাড়া এলাকায় সড়ক পার হওয়ার সময় যাত্রীবাহী একটি বাস তাকে চাপা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার এবং ঘাতক বাসটি আটক করে।

উভয় ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।