গাজীপুরের ক্ষুদে ব্যবসায়ীর কিশোরীকে ফের ধর্ষণ, গ্রেফতার-১

আপডেট: জুন ৭, ২০২১
0
rape

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে এক ক্ষুদে ব্যবসায়ীর কিশোরী মেয়েকে (১৪) ফের জোরপূর্বক ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষণের পর পালিয়ে যাওয়ার সময় প্রতিবেশী এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। এরআগে ঈদের পূর্বরাতে একই কিশোরীকে বাড়িতে একা পেয়ে অপর এক যুবক ধর্ষণ করে। ধর্ষণের উভয় ঘটনায় রবিবার জিএমপি’র সদর থানায় পৃথক দু’টি মামলা দায়ের করেছেন ভিকটিমের বাবা।

গ্রেফতারকৃতের নাম- আবু বকর সিদ্দিক (৩১)। সে ময়মনসিংহের মুক্তাগাছা থানার সৈয়দপাড়া এলাকার নাজিম উদ্দিনের ছেলে।

জিএমপি’র সদর থানার ওসি রফিকুল ইসলাম উদ্ধৃতি দিয়ে জানান, গাজীপুর সিটি কপোর্রেশনের সদর থানাধীন লক্ষীপুরা এলাকার আজহারের বাড়িতে স্বপরিবারে ভাড়া থেকে এলাকায় রিকশাভ্যানে কাঁচা তরকারি বিক্রি করেন ভিকটিমের বাবা ও মা স্থানীয় এক পোশাক কারখানায় চাকুরি করেন। শনিবার সকালে এক ভাই ও এক বোনসহ ভিকটিমকে বাসায় রেখে তাদের বাবা-মা কর্মস্থলে চলে যান। সকাল ৯টার দিকে কিশোরী মেয়েটি বাসায় কাজ করছিল এবং তার ছোট ভাই ও বোন বাইরে খেলছিল। এসময় একই বাড়ির ভাড়াটিয়া আবু বকর বাইরে থেকে দরজায় তালা লাগিয়ে সিলিং বেয়ে ভিকটিমের ঘরে প্রবেশ করে। পরে সে কিশোরীটিকে ভয় দেখিয়ে ও মুখে ওড়না গুঁজে দিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের পর পালিয়ে যাওয়ার সময় আবু বকরকে আটক করে এলাকাবাসি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে আটক যুবককে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

তিনি আরো জানান, এ ঘটনার আগে ঈদের পূর্ব রাতে বাসায় এক পেয়ে রফিক নামের প্রতিবেশী অপর যুবক একই কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে। জোরপূর্বক ধর্ষণের উভয় ঘটনায় রবিবার উভয় যুবকের বিরুদ্ধে জিএমপি’র সদর থানায় পৃথক দু’টি মামলা দায়ের করেন ভিকটিমের বাবা। অপর অভিযুক্ত রফিক পলাতক রয়েছে।

###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।