গাজীপুরে ইট দিয়ে মাথা থেতলে ব্যবসায়ীকে খুন করেছে ছিনতাইকারীরা

আপডেট: জুলাই ২২, ২০২২
0

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে ইট দিয়ে মাথা থেতলে এক ব্যবসায়ীকে খুন করেছে ছিনতাইকারীরা। মহানগরীর সদর থানাধীন দক্ষিণ চতরের শেলটেক নির্মাণাধীন ইউনাইটেড টাওয়ার সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে। শুক্রবার সদর থানার ওসি রফিকুল ইসলাম ব্যবসায়ী নিহত হওয়ার তথ্য নিশ্চিত করেছেন।

নিহতের নাম- অলি উল্লাহ (৪০)। তিনি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার নুরজাহানপুর গ্রামের মোরশেদ আলমের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গাজীপুর মহানগরীর সদর থানাধীন দক্ষিণ চতরের শেলটেক এর পাশে থেকে ব্যবসা করতেন অলি উল্লাহ। শিমুলতলীর নেওয়াজ মার্কেটে লেডিস পার্ক নামের একটি কাপড়ের দোকান রয়েছে তার। বুধবার রাতে দোকান বন্ধ করে বাসায় ফিরছিলেন তিনি। রাতে কয়েক পথচারী ফারুককে তার বাসার পার্শ্ববর্তী দক্ষিণ চতরের শেলটেক নির্মাণাধীন ইউনাইটেড টাওয়ার সংলগ্ন সড়কে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরদিন দুপুরে তিনি মারা যান। তার মাথায় ও কানের নীচে আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয়রা জানান, রাতে বাসায় ফেরার পথে ছিনতাইকারীরা তার পথরোধ করে। এসময় তারা ইট দিয়ে মাথায় আঘাত করলে ফারুক গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে ছিনতাইকারীরা ইট দিয়ে তার মাথা থেতলে দিয়ে তার কাছ থেকে টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

জিএমপি’র সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, শুক্রবার নিহতের ময়না তদন্ত সম্পন্ন হওয়ার কথা রয়েছে। মাথায় আঘাত জনিত কারণে তার মৃত্যু হয়েছে। তবে ময়না তদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। শুক্রবার সন্ধ্যা পর্যন্ত এ ঘটনায় কেউ থানায় অভিযোগ নিয়ে আসে নি।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
২২/০৭/২০২২ ইং।